চট্টগ্রাম, ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯

মগধরা স্কুল এন্ড কলেজের নব নির্মিত কলেজ ভবন উদ্বোধন ও নবীন বরণ অনুষ্ঠান

প্রকাশ: ২৫ মার্চ, ২০১৯ ৩:১৭ : অপরাহ্ণ

ওমর হায়দার সাহেদ

সন্দ্বীপের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ মগধরা স্কুল এন্ড কলেজের নব নির্মিত ভবন শুভ উদ্বোধন ও একাদশ শ্রেণীর নবীন বরণ অনুষ্ঠান অত্যন্ত আনন্দঘন এবং আড়ম্বরপূর্ণ পরিবেশে গতকাল ২৪মার্চ রবিবার কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নব নির্মিত ভবন উদ্বোধন করেন সংসদ সদস্য আলহাজ্ব মাহফুজুর রহমান মিতা।

বিশেষ অতিথি ছিলেন সন্দ্বীপ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাইন উদ্দিন মিশন,মাষ্টার এস এম ইদ্রিস আলম,এস এম আনোয়ার হোসেন,মাষ্টার এস এম ওবায়েদ উল্লাহ,কারিমুল মাওলা লিটন।

ভবন উদ্বোধন ও নবীন বরণ অনুষ্ঠান উপলক্ষে আয়োজিত আলোচনা সভার সভাপতিত্ব করেন প্রতিষ্ঠান পরিচালনা পরিষদের সভাপতি আলহাজ্ব মাষ্টার আবুল কাসেম।

কলেজে শাখার ইংরেজি প্রভাষক রাকিবুল মাওলা’র উপস্থাপনায় উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মগধরা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ দিদার হোসেন,পরিচালনা পরিষদের সদস্য সফিকুল ইসলাম ভূঁইয়া,প্রভাষক কাজী সায়েদ সহ অনেকেই।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সন্দ্বীপ উপজেলা যুবলীগের সভাপতি ছিদ্দিকুর রহমান,মগধরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধার সম্পাদক জাহাঙ্গীর আলম সহ অত্র প্রতিষ্ঠানের সকল প্রভাষক ও শিক্ষক-শিক্ষিকা, বিভিন্ন রাজনৈতিক,সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের কথা উল্লেখ করে সন্দ্বীপের উন্নয়নকে তাঁর ঈমানী দায়িত্ব বলে উল্লেখ করে মগধরা স্কুল এন্ড কলেজের “কলেজ” শাখাকে এমপিভুক্ত ও সার্বিক উন্নয়নে সর্বাত্মক সহযোগীতার আশ্বাস প্রদান করেন।