চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯

সীতাকুণ্ডে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে, আহত ৪

প্রকাশ: ২০১৯-০৩-১৭ ১৮:৪৯:১৯ || আপডেট: ২০১৯-০৩-১৮ ১০:২৫:০০

নির্বাচনের একদিন আগে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সীতাকুণ্ডের ভাটিয়ারীতে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। উক্ত ঘটনায় উভয় পক্ষের চারজন আহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

রোববার সকাল ১০টার দিকে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের বিএমএ গেইট এলাকায় আলাউদ্দিন সাবেরী (তালা) প্রতীকের সমর্থকদের সঙ্গে মনিরুল ইসলাম( টিউবওয়েল) প্রতীকের সমর্থকদের মধ্যে এ ঘটনা ঘটে। নির্বাচনের একদিন আগে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটল। তবে ঘটনা নিয়ে উভয়প্রার্থীর কেউ মুখ খোলেননি। ঘটনার বিষয়ে কিছুই জানেন না বলে জানান আলাউদ্দীন ছাবেরী (তালা) ও মনিরুল ইসলাম (টিউবওয়েল)।

ভাটিয়ারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজিম উদ্দিন বলেন,রবিবার সকাল ১০টার দিকে বিএমএ গেইট এলাকায় আলাউদ্দীন ছাবেরীর এক সমর্থককে একা পেয়ে মারধর করে মনিরুল ইসলামের সমর্থকেরা। পরে আলাউদ্দীন ছাবেরীর সমর্থকেরা জড়ো হয়ে মনিরুলের সমর্থকদের ওপর হামলা চালায়। এতে উভয়পক্ষের চারজন আহত হয়।

বিষয়টি নিশ্চিত করে সীতাকুণ্ড থানার পরিদর্শক(অপারেশন) জাব্বারুল ইসলাম বলেন, তালা ও টিউবওয়েল প্রতীকের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই সবাই পালিয়ে যায়।

এদিকে ঘটনাটিকে ক্রিকেট খেলা নিয়ে দুইটি গ্রুপের সংঘর্ষ হয়েছে বলে প্রকাশ করেন উভয় প্রার্থীর নেতা-কর্মীরা।