চট্টগ্রাম, ১১ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, বুধবার, ২৪ এপ্রিল ২০১৯

পরকালীন মুক্তির জন্য হালাল ব্যবসা পূর্বশর্ত: রাজস্থানের ৭ম বর্ষপূতি অনুষ্ঠানে নদভী এমপি

প্রকাশ: ১৬ মার্চ, ২০১৯ ৭:৪৬ : অপরাহ্ণ

সাতকানিয়া-লোহাগাড়া থেকে নির্বাচিত সাংসদ প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নিজাম উদ্দিন নদভী বলেছেন, আল্লাহ ব্যবসাকে হালাল করেছে আর সুদকে করেছে হারাম। হালাল রুজী গ্রহনের মাধ্যমে দুনিয়া কল্যাণ ও আখেরাতে মুক্তি নিশ্চিত করতে হবে।

আজ ১৬মার্চ শনিবার দুপুর ১২টায় রিয়াজউদ্দিন বাজার প্যারামাউন্ট সিটি শপিং মলে সুবিশাল পাঞ্জাবী ও সেরওয়ানীর সমাহার নিয়ে প্রতিষ্ঠিত রাজস্থানের ৭ম বর্ষ পূর্তি উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ উপরোক্ত কথা বলেন।

বিশিষ্ট ব্যবসায়ী তামাকুমন্ডি লেইন বনিক সমিতির সাবেক সভাপতি আলহাজ¦ আবদুল মোতালেব চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন চেম্বারের পরিচালক ওয়াহিদ সিরাজ চৌধুরী স্বপন। খতমে বোখারী পরিচালনা করেন চবি’র মাওলানা অধ্যাপক ড. গিয়াস উদ্দিন তালুকদার, বায়তুশ শরফ মজলিসুল ওলামার মহাসচিব মাওলানা মামুনুর রশীদ নুরী, তামাকুমন্ডী লেইন বনিক সমিতির সভাপতি আলহাজ¦ শামসুল আলম, প্যারামাউন্ট সিটি ব্যবসায়ী সমিতির সভাপতি সালেহ আহমদ সোলেমান, অধ্যক্ষ মাওলানা আবু সালেহ মুহাম্মদ সলিমুল্লাহ, আন্দরকিল্লা শাহী জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আনোয়ার হোসাইন আল আজহারী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রাজস্থান এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবু কাউসার। বিশেষ অতিথি ছিলেন তামাকুমন্ডী লেইন বনিক সমিতির সাধারণ সম্পাদক আহমেদ কবির দুলাল, সাবেক সভাপতি আবদুল খালেক, সাবেক সাধারণ সম্পাদক আবুল হোসেন, জসিম উদ্দিন, আবদুল মাবুদ, নুরুল আলম, ফয়েজ আহমদ লিটন, মনসুর আলম চৌধুরী, কামাল উদ্দিন, টেরিবাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আহমদ হোসাইন, আলহাজ্ব বেলায়েত হোসেন, আলহাজ্ব জানে আলম, ছরওয়ার কামাল, আবদুল আলিম, সাহাদাত হোসেন, মো: শাহেদ, লোহাগাড়া যুবলীগ নেতা সাইফুল হাকিম, জাফর ইকবাল প্রমুখ।

৭ম বর্ষপুর্তি উপলক্ষ্যে বণার্ঢ্য আয়োজনের মধ্যে ছিল রাজস্থানের এক্সক্লুসিভ শো রুমের শুভ উদ্বোধন, খতমে কোরান, খতমে বোখারী ও বিশেষ দোয়া মাহফিল এবং মেজবান।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, পাঞ্জাবী, শেরওয়ানী হচ্ছে বাঙ্গালীর ঐতিহ্যবাহী পোষাক। বাহারী রকমের পোশাকের মধ্যে পাঞ্জাবী সেরা। এই পাঞ্জাবীকে ব্রান্ডিং করার জন্য রাজস্থান অগ্রণি ভুমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

ব্যবস্থাপনা পরিচালক আবু কাউসার বলেন, রাজস্থান চট্টগ্রামের সর্বত্র সুনামের সাথে দীর্ঘ ৭বছর ব্যবসা করে সুনাম অর্জন ও ক্রেতাদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। আমরা অল্প সময়ের ব্যবধানে একটি ব্যান্ডিং প্রতিষ্ঠানে পরিণত করবো ইনশাল্লাহ।