চট্টগ্রাম, , শুক্রবার, ২২ মার্চ ২০১৯

লোহাগাড়ায় মাঠ চষে বেড়াচ্ছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী ইব্রাহিম

প্রকাশ: ২০১৯-০৩-১৪ ১৩:৩৫:২১ || আপডেট: ২০১৯-০৩-১৪ ১৩:৩৫:২৯

আলাউদ্দিন

লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী এম. ইব্রাহিম কবির (টিউবওয়েল) প্রতীকে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন। ইতিমধ্যে ব্যাপক সাড়া ফেলেছেন লোহাগাড়ার মানুষের মাঝে। বৃদ্ধ নারী পুরুষ যুবক সহ সকলের মাঝে নির্বাচনী আমেজ সৃষ্টি করেছেন

জানা গেছে, উপজেলার প্রতিটি এলাকায় তিনি হাট ঘাট মাঠে গিয়ে মানুষের সঙ্গে কথা বলছেন। যাচ্ছেন ভোটারদের ঘরে ঘরে।

তার জন্য মাঠে নেমেছেন এবং কাজ করছেন এলাকার মান্যগণ্য ব্যক্তিরাও। প্রতিটি এলাকায় তিনি প্রতিদিন গণসংযোগ করছেন। ইউনিয়নের প্রতিটি এলাকায় নেতাকর্মী ও মান্যগণ্য ব্যক্তিদের সঙ্গে করছেন মত বিনিময় সভা। তরুণ ও যুবক ছাত্র সমাজের মাঝেও ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী এম. ইব্রাহিম কবির ।

আজ ১৩ মার্চ বুধবার বড়হাতিয়া ইউনিয়নে ব্যাপক গণসংযোগ করেছেন। এ সময় প্রার্থীর সাথে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। গণসংযোগকালে এলাকাবাসীর ব্যাপক সাড়া পেয়েছেন বলে জানিয়েছেন প্রার্থী।

উল্লেখ্য, এম. ইব্রাহিম কবির লোহাগাাড়া উপজেলার চুনতি ইউনিয়নের নারিশ্চা গ্রামের প্রখ্যাত আলেমেদ্বীন ও চট্টগ্রাম বায়তুশ শরফ কামিল মাদ্রাসার সাবেক আরবি বিভাগের সহকারি অধ্যাপক হযরত আলহাজ্ব মাওলানা ফৌজুল কবিরের বড় সন্তান এবং চট্টগ্রাম- ১৫ (লোহাগাড়া-সাতকানিয়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীর ভাগিনা।

উল্লেখ্য, আগামী ২৪ মার্চ এ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।