চট্টগ্রাম, , শুক্রবার, ২২ মার্চ ২০১৯

নূরকে মেনে নিয়ে একসঙ্গে কাজ করার অঙ্গীকার ছাত্রলীগ সভাপতির

প্রকাশ: ২০১৯-০৩-১২ ১৭:৪২:৫৬ || আপডেট: ২০১৯-০৩-১২ ১৭:৪২:৫৯

ঢাকা বিশ্ববিদ্যালয়ে স্বার্থে কোটা সংস্কার আন্দোলন ও সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতা নুরুল হক নুরকে ভিপি হিসেবে মেনে নেওয়ার ঘোষণা দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগের সভাপতি ও ভিপি পদে প্রতিদ্বন্দ্বিতাকারী রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

মঙ্গলবার (১২ মার্চ) টিএসসিতে গিয়ে তিনি নুরের সঙ্গে কোলাকুলি করেন এবং একসঙ্গে কাজ করার অঙ্গীকার করেন।

সংগঠনের সকল নেতাকর্মীদের নুরকে ডাকসুর ভিপি হিসেবে দেখার আহবান জানিয়ে ছাত্রলীগ সভাপতি বলেন, নূর কোনো সংগঠনের নয়। তাকে বিশ্ববিদ্যালয়ের ভিপি হিসেবেই দেখতে হবে। বিশ্ববিদ্যালয়ের স্বার্থেই যিনি ভিপি নির্বাচিত হয়েছেন তাকে মেনে নিয়ে কাজ করতে হবে।

ডাকসুর নব নির্বাচিত ভিপি নূরকে জড়িয়ে ধরে শোভন বলেন, নূরকে আমি আমার ছোট ভাই বলে মনে করি । সে নিজের যোগ্যতায় ও সাংগঠনিক নৈপূণ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভোটে নির্বাচিত হয়েছে। তাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষার্থীকে এই ফল মেনে নিতে হবে। বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে তাকে আমি অভিনন্দন জানাই। তাকে আমি সর্বাত্মক সহযোগিতা করবো এই অঙ্গীকার করছি।

এ সময় নূরুল হক নূর বলেন, শোভন ভাই আমার হলের বড় ভাই। আমরা একই পদে নির্বাচন করেছি। আমি বিজয়ী হয়েছি। তিনি নিজে থেকে এগিয়ে এসে আমাকে শুভেচ্ছা জানিয়ে অনেক বড় মনের পরিচয় দিয়েছেন। এটা খুবই ভালো লেগেছে।

তিনি বলেন, এদেশের বাতিঘর ঢাকা বিশ্ববিদ্যালয়। আমরা দলমত নির্বিশেষে এই প্রতিষ্ঠানের উন্নয়নে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো। শিক্ষাবান্ধব ক্যাম্পাস হিসেবে ঢাবিকে গড়ে তুলবো। সেই সহযোগিতা আমি সবার কাছে প্রত্যাশা করি।’

এ সময় নুরুল হক নুর পুনরায় নির্বাচনের দাবিতে সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের ঘোষিত আন্দোলনের কর্মসূচি স্থগিত ঘোষণা করেন।