চট্টগ্রাম, , রোববার, ২৪ মার্চ ২০১৯

লোহাগাড়ায় সাংবাদিকদের সাথে নৌকা প্রার্থীর মতবিনিময়

প্রকাশ: ২০১৯-০৩-১০ ১১:০৯:৫১ || আপডেট: ২০১৯-০৩-১০ ১১:০৯:৫৫

আলাউদ্দিন

লোহাগাড়া উপজেলার বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকা/অনলাইন টিভির কর্মরত সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী উপজেলা আ.লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

৯ মার্চ ( শনিবার ) সন্ধ্যায় বটতলী মোটর ষ্টেশনে নির্বাচনী কার্যালয়ে এ মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন লোহাগাড়া সদর ইউনিয়ন আ’লীগের সভাপতি জসীম উদ্দিন।

লোহাগাড়া উপজেলা আ.লীগের প্রচার সম্পাদক আবুল কালাম আজাদের সঞালনায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা জান মোহাম্মদ সিকদার, ফরিদ আহমদ, নুরুল ইসলাম, মোঃ জামাল উদ্দিন, অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক, মুজিবুর রহমান, মোহাম্মদ মিয়া ফারুক, নাজমুল হাছান মিন্টু, তৈয়বুল হক বেদার ও মামুনুর রশিদ চৌধুরী প্রমুখ। বক্তারা নৌকার বিজয় নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

সভায় আ.লীগের মনোনীত নৌকার প্রার্থী খোরশেদ আলম চৌধুরী বলেন, আমি লোহাগাড়া উপজেলার বাসিন্দা আপনাদের ভাই নির্বাচনে নতুন এসেছি। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে এ উপজেলায় নির্বাচনের জন্য মনোনীত করে উন্নয়নের প্রতীক নৌকা হাতে তুলে দিয়েছেন। দলমত নির্বিশেষে সকলে আমাকে নৌকা ভোট দিয়ে বিজয়ী করলে আমি লোহাগাড়ার উন্নয়নের মাধ্যমে দেশের অন্যতম মডেল উপজেলা করার চেষ্টা করব।

তিনি আরও বলেন, দল যার যার, লোহাগাড়া হবে সবার। নৌকার জয়ের জন্য লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সকল স্তরের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়েছে। আগামী ২৪ মার্চ লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিনি জয়ের জন্য আশাবাদ ব্যক্ত করেছেন।