চট্টগ্রাম, , রোববার, ২৪ মার্চ ২০১৯

একজন খাঁটি বঙ্গবন্ধুর সৈনিক ছিলেন আবু হামিদ

প্রকাশ: ২০১৯-০৩-০৬ ০৯:২৯:৪৭ || আপডেট: ২০১৯-০৩-০৬ ০৯:২৯:৫৪

চকবাজার থানা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম আবু হামিদ চৌধুরীর ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে চকবাজার থানা আওয়ামীলীগের উদ্যোগে আজ ৫ই মার্চ কাতালগন্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিলাদ মাহফিল ও স্মরণ সভা চকবাজার থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্জ্ব শাহাবুদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নাজিম উদ্দিনের সন্ছালনায় বক্তব্য রাখেন চকবাজার থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনসারুল হক, কোতোয়ালি থানা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাসান মনসুর, চকবাজার থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অমর কান্তি দত্ত, প্রচার সম্পাদক শামসুল আলম, বন ও পরিবেশ সম্পাদক দীন মোহাম্মদ দীনু, ধর্ম বিষয়ক সম্পাদক এ কে এম আনিসুজ্জামান, বিঙ্গান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রতন ভট্টাচার্য্য,চকবাজার থানা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য সরোয়ার আলম,সরোয়ার উদ্দিন, আলী নেওয়াজ খান পারভেজ, মরহুমের সন্তান মোস্তফা শাকিল, পারসিভিল হিল ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি আতাউল হাকিম খসরু, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আলী হায়দার ভূইয়াঁ,মহানগর যুবলীগের সদস্য কাজল প্রিয় বড়ুয়া, সাবেক ছাত্রনেতা মোরশেদ আলম, ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ মহিউদ্দিন,সজল মিয়া, রিপন সিং প্রমুখ। সভায় উপস্থিত ছিলেন মৌলানা নুরুল আমিন,আবদুল ওয়াদুদ, মিনহাজুল ইসলাম প্রমুখ। সভার শুরুতে মিলাদ পরিচালনা করেন নবাব ওয়ালী বেগ খাঁ মসজিদের খতীব অধ্যাপক মওলানা আবদুল মান্নান আশরাফী।

সভায় বক্তারা বলেন মরহুম আবু হামিদ ছিলেন বঙ্গবন্ধুর একজন খাঁটি সৈনিক ছিলেন, তিনি কখনো দলের ক্ষতি হবে এমন কিছু করার চিন্তা করেন নি,দলের দুঃ সময়ে একজন পরীক্ষিত সৈনিকের ভূমিকায় অবতীর্ণ ছিলেন। তার অল্প সময়ে দলের জন্য যা দিয়ে গেছেন তা বর্তমান কর্মীদের এর থেকে শিক্ষা নেওয়া উচিত।

সভায় বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাননীয় সড়ক ও সেতু মন্ত্রী জনাব ওবায়দুল কাদেরের রোগ মুক্তির জন্য ও দোয়া করা হয়।- প্রেস বিজ্ঞপ্তি