চট্টগ্রাম, , রোববার, ২৪ মার্চ ২০১৯

মিরসরাইয়ে এক বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকার নগদ টাকা লুট

প্রকাশ: ২০১৯-০৩-০৪ ২১:৩৫:০৬ || আপডেট: ২০১৯-০৩-০৪ ২১:৩৫:০৯

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে একটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার (৪ মার্চ) দিবাগত রাত দুইটার দিকে পৌরসভার ৪ নং ওয়ার্ডের ৪ নং ওয়ার্ডের মধ্যম আমবাড়িয়া এলাকার কবির আহম্মদের বাড়ি সেলিনা অর্কিডে এই ডাকাতির ঘটনা ঘটে। এসময় মুখোশধারী ডাকাতদল স্বর্ণালঙ্কার, নগদ টাকা, মোবাইল ও প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে যায়। খবর পেয়ে রাতেই মিরসরাই থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন।

কবির আহম্মদের পুত্র তারিফুর রহমান জানান, সোমবার রাত আনুমানিক দুইটার দিকে মুখোশধারী ১২-১৫জনের একটি ডাকাতদল আমাদের ঘরে প্রবেশ করে। অস্ত্রের মুখে সবাইকে জিম্মী করে রাখে। এরপর আলমিরা ভেঙ্গে ৮ ভরি স্বর্ণালংকার, নগদ ২লাখ টাকা, বিভিন্ন কোম্পানীর ৫টি মোবাইল সেট ও প্রয়োজনীয় জিনিসপত্র সহ ৮ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। তবে দরজা-জানালা কিছু ভাঙ্গা নেয়। ডাকাতদল কিভাবে ঘরে ঢুকলো বুঝতে পারছিনা। খবর দিলে রাতে পুলিশ এসে ঘটনাস্থল পরদির্শন করেছেন।

ডাকাতির ঘটনা সত্যতা স্বীকার করেন মিরসরাই পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর শাখের ইসলাম রাজু।

এই বিষয়ে মিরসরাই থানার ওসি (তদন্ত) বিপুল দেবনাথ জানান, ঘরের দরজা জানালা যেহেতু ভাঙ্গা নেয়, তাই মনে হচ্ছে এই ঘটনায় ঘরের ভেতরে থাকা কেউ জড়িত রয়েছে। আমরা জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির কাজের মেয়েকে থানায় নিয়ে এসেছি। তাকে জিজ্ঞাসা করলে হয়তো কোন তথ্য পাওয়া যাবে। এই ব্যাপারে ভুক্তভোগীরা যদি মামলা করেন তাহলে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।