চট্টগ্রাম, , রোববার, ২৪ মার্চ ২০১৯

ছদাহা সমিতি চট্টগ্রাম এর মিলনমেলা ও মেজবান অনুষ্ঠিত

প্রকাশ: ২০১৯-০২-২৮ ১৭:৫৫:৫৯ || আপডেট: ২০১৯-০২-২৮ ১৭:৫৬:০৮

চট্টগ্রাম মহানগরী বসবাসরত সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের বিভিন্ন পেশাজীবিদের সংগঠন “ছদাহা সমিতি চট্টগ্রাম” মহানগর এর বার্ষিক মিলনমেলা ও মেজবান অনুষ্ঠিত হয়। এতে চট্টগ্রাম শহরে বসবাসরত ছদাহা ইউনিয়নের বিভিন্ন পেশাজীবী স্বপরিবারে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট শিল্পপতি আহমদ লাল মিয়া।

গতকাল ২৭ শে ফেব্রুয়ারী ২০১৯ বুধবার সন্ধ্যায় নগরীর নুর আহমদ সড়কস্থ মেট্টোপোল ক্লাবে অনুষ্ঠিত মিলন মেলায় সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ হাবিব উল্লাহ তাঁর স্বাগত বক্তব্যে সমিতির কার্যক্রম এবং ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন। অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক মো ইসহাক, বিশিষ্ট সমাজ সেবক মোহাম্মদ ফরিদ, ব্যাংক এশিয়া আগ্রাবাদ শাখার প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এ কে এম সাইফুল ইসলাম চৌধুরী, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী মনজুরুল আলম, মোরশেদুর রহমান, সিটি বিশ্ববিদ্যালয় কলেজের আরবী ও ইসলামিক স্টাডিজ বিভাগের প্রধান মোহাম্মদ আয়ুব নূরী, চবি’র লোক প্রশাসন বিভাগের চেয়ারম্যান নসরুল্লাহ বাহাদুর, ১৫ নং ছদাহা ইউপি চেয়ারম্যান মোসাদ হোসাইন চৌধুরী, তাজুল ইসলাম চৌধুরী, আলী আহমদ চৌধুরী, মুজিবুর রহমান, লোকমান হাকিম প্রমুখ।

বক্তারা চট্টগ্রাম শহরে বসবাসরত ছদাহা এলাকাবাসীর মধ্যে একতা, সৌহার্দ্যপূর্ণ মনোভাব ও ভ্রাতৃত্ববোধ স্থাপন ও একে অন্যেকে সাহায্য সহযোগিতা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত ছদাহার দরিদ্র মেধাবী ছাত্র/ছাত্রীদেরকে বৃত্তি প্রদান, শিক্ষিত, বেকার যুবক, অদক্ষ, নিরক্ষরদের চিহ্নিত ও সংগঠিত করে প্রশিক্ষনের ব্যবস্থা করে কর্মসংস্থানে সহায়তা, শিশু কল্যাণ, যুব কল্যাণ, নারী কল্যাণ এর প্রয়োজনীয় পদক্ষেপ করার উপর গুরুত্বারোপ করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন মাহফুজুর রহমান ও জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানের শেষ আকর্ষণ জমকালো র‌্যাফেল ড্র এর মধ্য দিয়ে সভাপতি মহোদয় সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। – প্রেস বিজ্ঞপ্তি