চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯

মিরসরাইয়ে তেলের ট্যাংকারের ধাক্কায় মাদ্রাসা ছাত্র নিহত

প্রকাশ: ২০১৯-০২-২৭ ১৮:৩০:৩৯ || আপডেট: ২০১৯-০২-২৮ ১০:৪৫:২১

মিরসরাই প্রতিনিধি

মিরসরাই উপজেলার বড়তাকিয়া মাজার গেইট এলাকায় তেলের ট্যাংকারের ধাক্কায় এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে। বুধবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ২টায় এই দুর্ঘটনা ঘটে। নিহতের নাম শেখ নূর হোসেন মেহেরাজ (৯)। সে উপজেলার মায়ানী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সৈদালী এলাকার শেখ সাদী মিস্ত্রী বাড়ীর মো. দেলোয়ার হোসেনের পুত্র। মেহেরাজ স্থানীয় বড়তাকিয়া যাহেদিয়া দাখিল মাদ্রাসার নূরানী বিভাগের ৩য় শ্রেণীর শিক্ষার্থী।

স্থানীয় ইয়াছিন উল্লাহ্ জানান, বুধবার দুপুরে মেহেরাজ প্রাইভেট পড়ার জন্য রাস্তা পার হচ্ছিল। এসময় ঢাকা গামী দ্রæত গতির একটি তেলের ট্যাংকার এসে তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। গাড়িটি পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও বলেন, বড়তাকিয়া মাজার গেইট এলাকায় প্রায় এই দুর্ঘটনা হয়ে থাকে। এখানে যদি একটি ফুটওভার ব্রীজ নির্মাণ করা হয় তাহলে দুর্ঘটনা কমে আসবে। আজ বাদ আছর তার নিজ বাড়ীতে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের সার্জেন্ট সোহেল সরকার এই বিষয়ে জানতে চাইলে তিনি বলেন আমরা ঘটনাস্থলে কাউকে পাইনি। তবে অবগত আছি। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।