চট্টগ্রাম, , শনিবার, ২৩ মার্চ ২০১৯

মোদি তিন বাহিনীর প্রধানের সঙ্গে বৈঠকে বসেছেন

প্রকাশ: ২০১৯-০২-২৬ ২১:৪৮:৩০ || আপডেট: ২০১৯-০২-২৬ ২১:৪৯:০৪

তিন বাহিনীর প্রধানের সঙ্গে বৈঠকে মিলিত হয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভারতীয় বিমান বাহিনীর লাইন অব কন্ট্রোল পার হয়ে পাকিস্তান সীমান্তে ঢুকে হামলার পর মঙ্গলবার সন্ধ্যায় তিনি এ বৈঠকে বসলেন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে দেশটির প্রধানমন্ত্রীর সঙ্গে তিন বাহিনীর প্রধানের বৈঠকে মিলিত হওয়ার খবর জানানো হয়েছে। প্রতিবেদনে বলা হয়, হামলার পর পাকিস্তানের প্রধানমন্ত্রী দেশটির জাতীয় নিরাপত্তা কমিটির সঙ্গে বৈঠকের পর মোদিও এই বৈঠকে বসলেন।

পাকিস্তানে সামরিকভাবে পাল্টা জবাব দেয়ার প্রধানমন্ত্রী মোদি তিন বাহিনীর প্রধানের প্রশংসা করেন। বিশেষ করে বিমানবাহিনীর প্রধান বি এস ধানোয়াকে একটি সফল অভিযানের জন্য অভিনন্দন জানান মোদি।

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান জাতীয় নিরাপত্তা কমিটির সঙ্গে বৈঠকের পর দেশটির সশস্ত্র বাহিনী ও নাগরিকদের যে কোনো পরিস্থিতির জন্য প্রস্তুত থাকার নির্দেশ দিয়েছেন।

ইমরান খানের এমন নির্দেশের পর পাকিস্তান সেনাবাহিনীও বলেছে, তারা শুধু পাল্টা আক্রমণের স্থান আর সময়ের সিদ্ধান্ত পেলেই অভিযান শুরু করবেন। পাকিস্তানের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের মহাপরিচালক মঙ্গলবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে এ কথা জানান।