চট্টগ্রাম, ৭ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, শনিবার, ২০ এপ্রিল ২০১৯

মিরসরাইয়ে হরিণের চামড়া ও অস্ত্রসহ আটক ১

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি, ২০১৯ ১২:৩৪ : অপরাহ্ণ

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে অস্ত্র ও হরিণের চামড়াসহ একটি ব্যক্তিকে আটক করা হয়েছে। করেরহাট ফরেষ্ট অফিসের কর্মকর্তারা তাকে আটক করে। তার নাম মো. শাহীন রেজা (৩৫)। সে যশোর জেলার বাঘাপাড়া উপজেলার বনগা গ্রামের শামসের মোল্লার পুত্র। এসময় শিকারের কাজে ব্যবহৃত একটি এয়ার গান, ১৬৩ পিস কার্তুজ, একটি মাইক্রো উদ্ধার করা হয়। রবিবার রাত সাড়ে ১০ টাকায় করেরহাট সংরক্ষিত বন এলাকা থেকে তাকে আটক করা হয়।

করেরহাট বিট ট্রানজিট ষ্টেশন কর্মকর্তা আব্দুল কুদ্দুস জানান, রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে করেরহাট সংরক্ষিত বন এলাকায় থেকে শাহীন রেজাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি এয়ার গান, ১৬৩ পিস কার্তুজ, একটি হরিণের চামড়া ও শিকার কাজে ব্যবহৃত একটি মাইক্রো বাস উদ্ধার করা হয়। পরে তাকে নিরাপত্তার জন্য জোরারগঞ্জ থানা হেফাজতে রাখা হয়। এবিষয়ে চট্টগ্রাম আদালতে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই বিষয়ে জোরারগঞ্জ থানার ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক মোক্তার হোসেন (এএসআই) জানান, করেরহাট ফরেস্ট বিটের কর্মকর্তারা সংরক্ষিত বন এলাকা থেকে একটি এয়ার গান, হরিণের চামড়াসহ একটি ব্যক্তিকে আটক করে পুলিশ হেফাজাতে রাখে। পরে সোমবার সকালে তাকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়।