চট্টগ্রাম, , শনিবার, ২৩ মার্চ ২০১৯

দারুল ইরফান একাডেমীর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন

প্রকাশ: ২০১৯-০২-২০ ১৮:৩৯:১৮ || আপডেট: ২০১৯-০২-২০ ১৮:৩৯:১৯

চট্টগ্রামের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান দারুল ইরফান একাডেমীর ২দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান আজ ২০ ফেব্রুয়ারী ২০১৯ইং দুপুর ১২টায় চান্দগাঁও আবাসিক এলাকা বি ব্লক মাঠে অনুষ্ঠিত হয়।

দারুল ইরফান একাডেমীর অধ্যক্ষ মোহাম্মদ কেফায়েত উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মোস্তফাা কামিল আল মাদানী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সরকারী মডেল স্কুল এন্ড কলেজের প্রভাষক ড. ওয়ালী উল্লাহ মঈন, ইসলামী ব্যায়কের বাঁশখালী শাখার ম্যানেজার অপারেশন সাহাব উদ্দিন, সিটি কর্পোরেশনের কর কর্মকর্তা দরিব আলম চৌধুরী। বক্তব্য রাখেন উপাধ্যক্ষ মিসেস হাসিনা ইয়াসমিন, মাষ্টার নুরুল ইসলাম, মাষ্টার নুরুচ্ছালাম, নুরশেদুল ইসলাম, নাঈমা আমিন, উম্মে সালমা, রেজিয়া বেগম, আলী আজম। ক্রীড়া অনুষ্ঠান পরিচালনা করেন ক্রীড়া শিক্ষক মুহাম্মদ ইউসুফ।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ বলেন, অসুস্থ ও দিক ভ্রান্ত সাংস্কৃতিক ধারা নয়। সুস্থ ও সুন্দও সাংস্কৃতিক ধারা সৃষ্টি করার মাধ্যমে যুব ও তরুন প্রজন্মকে অনৈতিক ও সমাজ গর্হিত কাজ থেকে বিরত রাখতে হবে। ক্রীড়াঙ্গনকে সরব রাখার মাধ্যমে মেধা ও মননের বিকাশে লেখা পড়ার পাশাপাশি খেলাধুলার দিকে ধাবিত করতে হবে।