চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯

চবিতে শাটল ট্রেনের বগিভিত্তিক দুই পক্ষে সংঘর্ষ

প্রকাশ: ২০১৯-০২-০৬ ০১:৩১:৪২ || আপডেট: ২০১৯-০২-০৬ ০১:৩১:৫০

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শাটল ট্রেনের বগিভিত্তিক দুই পক্ষের সংঘর্ষে দুজন আহত হয়েছে। আহতরা হলেন- রাজনীতি বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের আমিনুল ইসলাম এবং একই শিক্ষাবর্ষের আইন বিভাগের শিক্ষার্থী ইয়াসিন আরাফাত।

মঙ্গলবার রাত সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট এলাকায় শাটল ট্রেনের বগিভিত্তিক দুই গ্রুপ ‘চুজ ফ্রেন্ডস উইথ কেয়ার’ (সিএফসি) ও ‘সিক্সটি নাইন’ এর কর্মীরা এ সংঘর্ষে জড়ান বলে শিক্ষার্থীরা জানিয়েছে।

প্রসঙ্গত, ক্যাম্পাসে সিএফসি গ্রুপ প্রয়াত সিটি মেয়র এবিএম মহিউদ্দিন এবং সিক্সটি নাইন সিটি মেয়র আ জ ম নাসিরের অনুসারী হিসেবে পরিচিত।

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আক্তারুজ্জামান বলেন, “ষোলশহর রেল স্টেশনর দুই পক্ষের ঝামেলাকে কেন্দ্র করে দুই হলের সামনে উত্তেজনা বিরাজ করলে পুলিশ মোতায়েন করা হয়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।”

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানান, পূর্ব ঘটনার জেরে সন্ধ্যা ৭টার দিকে ষোলশহর রেলস্টেশনে সিক্সটি নাইন গ্রুপের কর্মীরা সিএফসির কর্মীদের মারধর করেন। এরপর রাত সাড়ে ৯টায় শাটল ট্রেন ক্যাম্পাসে পৌঁছালে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও ইট ছোড়াছুড়ি শুরু হয়। তখনই ইটের আঘাতে দুইজন আহত হয়।