চট্টগ্রাম, , শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯

বাঁশখালীতে মাদ্রাসাছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশ: ২০১৯-০২-০৩ ২১:৩৬:০১ || আপডেট: ২০১৯-০২-০৪ ১১:২২:৫৭

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় নিজ বাড়ি থেকে মাদ্রাসাছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। রোববার উপজেলার বাঁশখালীর কাথারিয়া ইউনিয়নের দক্ষিণ বাগমারা এলাকায় এ ঘটনা ঘটে।

ওই ছাত্রীর নাম শারমিন আক্তার (১৪)। সে কাথারিয়া বাগমারা অলিশাহ সুন্নিয়া দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী।

পুলিশ ও স্থানীয় লোকজন সূত্রে জানা যায়, মাটির দেয়াল ও টিনের ছাউনি দিয়ে তৈরি একটি ঘর থেকে ওই কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার সময় সে বাড়িতে একা ছিল। ছাত্রীর বাবা মো. ইসমাইল বিলে খেতের কাজ করছিলেন, আর মা শহরে ছিলেন। তার ছোট ভাই বাড়িতে এসে ঘরের দরজা বন্ধ দেখতে পায়। কারও সাড়াশব্দ না পেয়ে দরজার ফাঁক দিয়ে কক্ষের ভেতরে তার বোনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে কান্নাকাটি শুরু করে। বিষয়টি জানতে পেরে কিশোরীর চাচি তাহেরা বেগম দরজা খুলে দড়ি কেটে তাকে নামান। পরে পুলিশকে খবর দেওয়া হয়।

পুলিশের উপপরিদর্শক (এসআই) বিমল কুমার দাশ বলেন, মৃতদেহের গলায় দড়ির ফাঁসের দাগ ছিল। অন্য কোনো আঘাতের দাগ দেখা যায়নি। এই ঘটনায় পরিবারের সদস্য এবং স্থানীয় লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

বাঁশখালী থানার পরিদর্শক (তদন্ত) কামাল উদ্দিন বলেন, কিশোরীর গলায় ফাঁস দেওয়ার কারণ জানা যায়নি। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। স্থানীয় হাসপাতালে লাশের ময়নাতদন্ত করা হবে।