চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯

সাউথ এশিয়ান স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশ: ২০১৯-০১-৩০ ২২:০৫:৪০ || আপডেট: ২০১৯-০১-৩০ ২২:০৫:৫১

সাউথ এশিয়ান স্কুলে ২৯ জানুয়ারি ২০১৯ ইং সাংস্কৃতিক প্রতিযোগিতা ও ৩০ জানুয়ারি ২০১৯ ইং চট্টগ্রাম কলেজ মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। ৩০ জানুয়ারি কলেজ মাঠে বেলুন উড়িয়ে প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন ঐতিহ্যবাহী চট্টগ্রাম কলেজের মাননীয় অধ্যক্ষ প্রফেসর মো: আবুল হাসান।

জাতীয় পতাকার সাথে স্কুল ও ক্রীড়া পতাকা উত্তোলন এবং শিক্ষার্থীদের কুচকাজওয়াজের মাধ্যমে প্রতিযোগিতা শুরু হয়। সাউথ এশিয়ান স্কুলের সম্মানিত শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও শিক্ষার্থী স্বেচ্ছাসেবকদের অক্লান্ত পরিশ্রমে অত্যন্ত সুন্দর ও সফলভাবে প্রতিযোগিতা সমাপ্ত হয়। প্রতিযোগিতার শেষদিকে অভিভাবক-অভিভাবিকা, শিক্ষক-শিক্ষিকাদের প্রতিযোগিতা, যেমন খুশি তেমন সাজ এবং র‌্যাফেল ড্রয়ের সময় এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করেন মাননীয় প্রধান অতিথি ও অন্যান্য উপস্থিত অতিথিবৃন্দ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাংলাদেশ শিক্ষক সমিতির চট্টগ্রাম আঞ্চলিক শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব সৈয়দ লকিতুল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাউথ এশিয়ান স্কুল পরিচালনা পরিষদের সম্মানিত সভাপতি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মাননীয় কমিশনার জনাব গিয়াস উদ্দিন। বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও স্কুল ম্যানেজিং কমিটির সম্মানিত সদস্য জনাব আনজুমান আরা বেগম, চিটাগাং রীড ফাউন্ডেশন ও সাউথ এশিয়ান কলেজ চিটাগাং এর সম্মানিত সভাপতি জনাব আবু বকর সিদ্দিক, স্কুল পরিচালনা পরিষদের সম্মানিত সদস্য জনাব ইঞ্জিনিয়ার শাহাদাত হোসেন, সাউথ এশিয়ান কলেজ চিটাগাং এর প্রধান নির্বাহী জনাব আবদুল্লাহ আল মামুন, এলাকার বিশিষ্ট সমাজ সেবক জনাব নাজিম উদ্দিন, সহকারী প্রধান শিক্ষক জনাব মো: সালেহ উদ্দীন,একাডেমিক কোঅর্ডিনেটর জনাব সাবিনা ইয়াসমিন এবং বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।- প্রেস বিজ্ঞপ্তি