চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯

রোহিঙ্গা ক্যাম্পে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত ১

প্রকাশ: ২০১৯-০১-২৮ ১০:১৯:৫৬ || আপডেট: ২০১৯-০১-২৮ ১০:২০:০৫

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে ‘ইয়াবা লেনদেনের বিরোধে’ প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক রোহিঙ্গা নিহত হয়েছে।

রোববার রাত ১০টার দিকে টেকনাফের হ্নীলা ইউনিয়নের নয়াপাড়ার নিবন্ধিত ক্যাম্পে এ ঘটনা ঘটেছে বলে জানান ক্যাম্পটির পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আব্দুস সালাম।

নিহত মোহাম্মদ জয়নাল (২২) নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের এইচ ব্লকের বাসিন্দা নুর মোহাম্মদের ছেলে। মোহাম্মদ জয়নাল কয়েক মাস আগে ক্যাম্পটির নিরাপত্তা কর্মির (প্রহরী) দায়িত্বে ছিল।

কী কারণে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা পুলিশের পক্ষে নিশ্চিত করা সম্ভব না হলেও ক্যাম্পটির স্থানীয় রোহিঙ্গারা জানিয়েছে, ইয়াবার চালানের টাকার লেনদেনের বিরোধে এ হত্যাকাণ্ড ঘটেছে।

নিহতের স্বজন ও স্থানীয়দের বরাত দিয়ে এসআই আব্দুস সালাম বলেন, রোববার রাতে নয়াপাড়া ক্যাম্পের এইচ ব্লকের আব্দুল হাকিমের দোকানের সামনে মোহাম্মদ হাসান নামের এক রোহিঙ্গার নেতৃত্বে ১০/১৫ জনের একটি দল মোহাম্মদ জয়নালকে একা পেয়ে ঘিরে ফেলে। এসময় মোহাম্মদ জয়নালকে আটকিয়ে হামলাকারি লোকজন এলোপাথারি ছুরিকাঘাত করে ফেলে রেখে চলে যায়।

পরে নিহতের স্বজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে নয়াপাড়া ক্যাম্পের স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে কী কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা নিশ্চিত হওয়া যায়নি জানিয়ে ক্যাম্প পুলিশ ফাঁড়ির ইনচার্জ বলেন, এ ব্যাপারে পুলিশ খোঁজ খবর নিচ্ছে।