চট্টগ্রাম, , রোববার, ২৪ ফেব্রুয়ারি ২০১৯

মাসকেট সিটিতে ‘চট্টগ্রাম ফুটবল ক্লাব ওমানে’র যাত্রা

প্রকাশ: ২০১৯-০১-২১ ১৮:৪৫:৫৬ || আপডেট: ২০১৯-০১-২১ ১৮:৪৬:০২

মীর মাহফুজ আনাম

প্রবাসের বুকে বাঙ্গালিরা রেমিটেন্স পাঠানোর ব্যস্ততার ফাঁকে ফাঁকে খেলাধুলায়ও মত্ত থাকেন সুযোগ পেলে। খেলাধুলা নিয়েও গঠিত হয় নানান ক্লাব সমিতি।

মধ্যপ্রাচ্যের দেশ ওমানের রাজধানী মাসকেট সিটিতে বাংলাদেশী কমিউনিটিদের মাঝে যাত্রা করেছে ‘ চট্টগ্রাম ফুটবল ক্লাব ওমান’ নামক একটি সংগঠন। শনিবার রাতে মাসকেট সিটির রুই’স্থ একটি রেষ্টুরেন্টে সাধারণ সভায় অানুষ্টানিকভাবে যাত্রা করে সংগঠনটি।

ইতিপূর্বে আহবায়ক কমিটি থাকলেও সেদিন সর্বসম্মতিক্রমে সভাপতি -সাধারণ সম্পাদক মনোনিত করা হয়। সভাপতি মনোনিত করা হয় সংগঠক মোরশেদ তানবীর চৌধুরীকে। এবং সাধারণ সম্পাদক পদে মনোনিত করা হয় মোজাম্মেল হক মনিকে। এছাড়া তিনজনের একটি উপদেষ্টা প্যানেল গঠিত হয়। উপদেষ্টা প্যানেলের সদস্যরা হলেন- শাহেদ চৌধুরী তানিম, ইব্রাহীম বাবলু ও আশরাফ উদ্দিন। মনোনিত ব্যক্তিরা শীগ্রই ৫১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষণা দেবেন।

কমিটি গঠন ও সংগঠনের কার্যক্রম নিয়ে আলোচনা সভায় সভাপতিত্ব করেন মোরশেদ তানবীর। মোহাম্মদ আরিফের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন কমিউনিটি নেতা ও ক্রীড়া সংগঠক মো. অাব্দুল মন্নান, মো.আলমগীর, মো.জসিম উদ্দিন, মো.এমরান, মো.মঈন উদ্দিন।

উপস্থিত ছিলেন, মো.রকি, আরফাত, মানিক, মো.মোরশেদ, মহসিন, মো.সাহেদ,পারভেছ, সাকিব প্রমুখ।