চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯

ফের শুরু হলো চট্টগ্রাম-দুবাই-চট্টগ্রাম রুটে ফ্লাইদুবাইয়ের ফ্লাইট

প্রকাশ: ২০১৯-০১-২০ ২২:০৭:৩৬ || আপডেট: ২০১৯-০১-২১ ১৩:৩৪:১১

দুবাইভিত্তিক বিমান সংস্থা ফ্লাইদুবাই শনিবার (২০ জানুয়ারি) থেকে চট্টগ্রামে আবারও নিয়মিত ফ্লাইট সেবা চালু করলো ।

ফ্লাইদুবাইয়ের বিমানে চড়ে চট্টগ্রাম-দুবাই-চট্টগ্রাম রুটে যাতায়াত করা যাচ্ছে। এখন থেকে প্রতিদিন চট্টগ্রামে ফ্লাইট পরিচালনা করবে ফ্লাইদুবাই। দুবাই থেকে চট্টগ্রামে আসতে ইকোনমি শ্রেণির সর্বনিম্ন ভাড়া ১৫০০ এইডি (আরব আমিরাত দিরহাম) ও চট্টগ্রাম থেকে দুবাই যেতে ইকোনমি শ্রেণির সর্বনিম্ন ভাড়া ৪৫০ মার্কিন ডলার নির্ধারণ করা হয়েছে।

বাংলাদেশ সময় দিবাগত রাত ৩টা ২০ মিনিটে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিনাল-২ থেকে যাত্রা করে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে সকাল ১০টা ৫ মিনিটে পৌঁছাবে ফ্লাইদুবাইয়ের এফজেড-৫৮৯ ফ্লাইট। অন্যদিকে ফ্লাইদুবাইয়ের এফজেড-৫৯০ ফ্লাইটটি বাংলাদেশ সময় সকাল ১১টা ৫ মিনিটে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যাত্রা শুরু করে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিনাল-২ পৌঁছাবে বাংলাদেশ সময় দুপুর ৩টা ৫ মিনিটে।

চট্টগ্রামে ফ্লাইদুবাইয়ের ফের ফ্লাইট চালু প্রসঙ্গে এয়ারলাইনসটির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট কমার্শিয়াল (ইউএই, জিসিসি, উপমহাদেশ ও আফ্রিকা) সুধীর শ্রীধরন বলেন, ‘চট্টগ্রামে ফ্লাইদুবাইয়ের কার্যক্রম পুনরায় চালু করতে পেরে আমরা আনন্দিত।

ফ্লাইদুবাইয়ের ওয়েবসাইট, দুবাইয়ের কাস্টমার সেন্টার, ফ্লাইদুবাইয়ের ট্রাভেল শপ অথবা ট্রাভেল পার্টনার থেকে ফ্লাইট বুকিং করা যাবে।

উল্লেখ্য, ২০১১ সালের জানুয়ারিতে চট্টগ্রাম-দুবাই রুটে সপ্তাহে তিনটি ফ্লাইট দিয়ে যাত্রী পরিবহন শুরু করে ফ্লাইদুবাই। গত বছরের ২৫ মার্চ ঢাকা থেকে ব্যবসায়িক কার্যক্রম গুটিয়ে নেয় দু্বাইভিত্তিক এই বিমান সংস্থা। এরপর ১৪ জুন বিভিন্ন কারণ দেখিয়ে চট্টগ্রাম থেকে ফ্লাইট পরিচালনা বন্ধ করে দিয়েছিল তারা।