চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯

লোকে লোকারণ্য ভূমিমন্ত্রীর গণসংবর্ধনা অনুষ্ঠান

প্রকাশ: ২০১৯-০১-১৮ ২১:২২:২৫ || আপডেট: ২০১৯-০১-১৮ ২১:২২:৩৪

এস.এম.সালাহ্ উদ্দীন

আনোয়ারা-কর্ণফুলী বাসীর ইতিহাসে ১ম পূর্ণ ভূমি মন্ত্রী হওয়ায় সাইফুজ্জামান চৌধূরী জাবেদ এর গণ সংবর্ধনা অনুষ্ঠানে লোকে লোকারন্য ছিল।

আজ শুক্রবার বিকাল ৩টা হতে কেইপিজেড গেইটে আনোয়ারা কর্ণফুলীর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে গণ সংবর্ধনা আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় ভূমিমন্ত্রী বলেন,গত বার মাননীয় প্রধানমন্ত্রী আমার মরহুম পিতার সম্মানের কারণে আমাকে ভূমি প্রতিমন্ত্রীর দায়িত্ব দিয়ে ছিলেন। সেই দায়িত্ব পালনকালে কোনো দূর্নীতি,গাফেলতি আমাকে স্পর্শ করতে পারে নাই। সেই সততার ফসল হিসেবে এবার আমাকে পূর্ণমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়েছে। আমি যেন সেই গুরুদায়িত্ব যথাযথ পালন করতে পারি সেজন্য আনোয়ারা-কর্ণফুলী বাসীর তথা চট্টগ্রাম বাসীর দোয়া কামনা করি, এবং মাননীয় প্রধান মন্ত্রীকে ধন্যবাদ জানায়।তিনি সকলের উদ্দেশ্য বলেন আমাকে যারা ভোট দিয়েছেন এবং যারা ভোট দেন নাই তথা দলমত নির্বিশেষে সত্য ও ন্যায়ের জন্য আমার সহযোগীতার দুয়ার সকলের জন্য উম্মুক্ত। নেতা কর্মীদের উদ্দেশ্য তিনি বলেন,আওয়ামীলীগ ও ছাত্রলীগ এবং বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা এমন কোন কাজ বা কর্মকান্ড করবেন না যাতে আমি মন্ত্রী ও প্রধানমন্ত্রী এবং দল প্রশ্নবিদ্ধ হয়।

তিনি দলমত জাতি বর্ণ নির্বিশেষে সকলে মিলেমিশে আনোয়ারা-কর্ণফুলীর উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য কাজ করার আহবান জানান।

কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন শামসুল হক চৌধুরী এমপি, দক্ষিণ জেলা আওয়ামীলীগ সহসভাপতি আবুল কালাম চৌধুরী, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন খান, জেলা যুবলীগ সভাপতি আ ম ম টিপু সুলতান,আনোযারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, আনোয়ারা উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক আবদুল মান্নান চৌধুরী, কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি সৈয়দ জামাল আহমেদ, ভূমিমন্ত্রী সহকারী একান্ত সচিব রিদোয়ানুল করিম চৌধুরী সায়েম, আনোয়ারা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এমএ মালেক, কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, উপজেলা আওয়ামীলীগ নেতা মামুনুর রশীদ চৌধুরী আশরাফ, এমএ কাইয়ুম শাহ, ইয়াছিন হিরু, বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ, আবদুল মালেক প্রমূখ।