চট্টগ্রাম, ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯

রামগড়ে প্রতিপক্ষের গুলিতে জেএসএস (সংস্কার) নেতা নিহত

প্রকাশ: ১৪ জানুয়ারি, ২০১৯ ৯:২১ : অপরাহ্ণ

রামগড় প্রতিনিধি

খাগড়াছড়ির রামগড়ে পার্বত্য চুক্তিবিরোধী আঞ্চলিক সশস্ত্র সংগঠন ইউপিডিএফ কর্তৃক অর্তর্কিত গুলি করে জেএসএস (সংস্কার)র উপজেলা সাংগঠনিক সম্পাদককে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আজ (১৪ জানুয়ারি) সন্ধ্যা সোয়া ৭টার দিকে রামগড়ের জগন্নাথ পাড়াস্থ চিনছড়িপাড়া রাস্তার মাথায় জেএসএস(সংস্কার)র উপজেলা সাংগঠনিক সম্পাদক মোহন কুমার ত্রিপুরা (৩০) গুলি করে পালিয়ে যায় সন্ত্রাসীরা, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে রামগড় উপজেলা স্বাস্থ্যে কমপ্লেক্সে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

রামগড় উপজেলা স্বাস্থ্যে কমপ্লেক্সে নিয়ে কর্তব্যরত চিকিৎসক রতণ কুমার খীসা জানিয়েছেন তার শরীরে মোট ৩টি গুলির চিহ্ন পাওয়া গেছে। নিহত মোহন মাটিরাঙ্গা উপজেলার থলিচন্দ্র মহাজন পাড়ার কৃষ্ঞ ত্রিপুরার ছেলে বলে জানা গেছে।

এদিকে মোহন সংস্কারপন্থী হওয়ায় তাকে কে ইউপিডিএফ কর্মীরাই গুলি করে পালিয়ে যায় বলে নিশ্চিত করেছে নিহতের ছোট ভাই সুমন ত্রিপুরা। নিহত মোহন ২কণ্যা সন্তানের জনক এবং সে রামগড় সদরে স্ত্রী সন্তানদের নিয়ে ভাড়া বাসায় থাকতো বলে জানা গেছে।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, তদন্তপপূর্বত ব্যবস্থা নেয়া হবে।

এছাড়া লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণের কাজ প্রক্রিয়াধীন বলেও জানান তিনি