চট্টগ্রাম, ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯

রামগড় উপজেলা নির্বাচনে আলোচনায় কাজী শিপন

প্রকাশ: ১৩ জানুয়ারি, ২০১৯ ৫:৫৬ : অপরাহ্ণ

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধিঃ

জেলার রামগড়ের তিন বারের নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও মুক্তিযুদ্ধ কালীন সংগ্রাম পরিষদের আহ্বায়ক গণ মানুষের নেতা মরহুম কাজী রহুল আমীনের সুযোগ্য সন্তান উপজেলা যুবলীগ নেতা ও সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাজী মোঃ জিয়ায়ুল হক শিপন আসন্ন রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা ভাইচ চেয়ারম্যান পদে প্রার্থীতার নাম সবার আগে উপজেলার সর্বত্র আলোচনার কেন্দ্র বৃন্দুতে পরিণত হয়েছে।

সূত্রমতে, ২০১৪ সালের ১৯ ফেব্রুয়ারি খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয় যা ২০১৯ সালের ৯ এপ্রিল এই পরিষদের কার্যকাল শেষ হওয়ার কথা সে হিসেবে নির্বাচন কমিশনের তফসিলে প্রথম ধাপে এই উপজেলায় নির্বাচনের বাধ্যবাধকতা রয়েছে।

এদিকে, চেয়ারম্যান পদে প্রতিদন্ধি প্রার্থীদের একাদিক নাম শুনা গেলেও ভাইচ চেয়ারম্যান পদে কাজী মোঃ জিয়ায়ুল হক শিপন এর নামই আলোচনায় আসছে বলে স্থানীয় আওয়ামীলীগের দায়িত্বশীল একাধিক সূত্রে এই খবরের সত্যতা নিশ্চিত করেছে। উপজেলা ভাইচ চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীতার ব্যাপারে নিশ্চিত না হলেও তারুণ্যের গণযোয়ার ও তাঁর বিশাল কর্মীবাহিনী বলে দিচ্ছে জনপ্রিয়তায় কাজী মোঃ জিয়ায়ুল হক শিপন প্রার্থী হলে বিজয় নিশ্চিত।

রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন, মরহুম কাজী রহুল আমিন একজন সৎ, নিষ্ঠাবান নেতা ছিলেন। কাজী শিপন নির্বাচনে প্রার্থী হলে পিতার সুযোগ্য উত্তরসুরী, স্বাধীনতার স্বপক্ষের শক্তি হিসেবে সমাজ ও দেশের উন্নয়ন, ডিজিটাল বাংলাদেশের সাথে তাল মিলিয়ে একটি পরিচ্চন্ন উপজেলা গঠনে রামগড়বাসী তার পক্ষে রায় দিবেন।

যোগাযোগ করা হলে কাজী শিপন জানান, উপজেলাবাসীর সেবা করা ভাগ্যের ব্যাপার সবাই চাইছেন নির্বাচন করি। ভোটারদের দোয়া ও ভালবাসায় নির্বাচিত হলে সরকারের উন্নয়নের জোয়ারে এই উপজেলাবাসীর উন্নয়নে কাজ করতে কোন কমতি থাকবেনা।