চট্টগ্রাম, , শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯

শেখ হাসিনাকে ওআইসি মহাসচিবের অভিনন্দন

প্রকাশ: ২০১৯-০১-১১ ১৮:২৪:৪৩ || আপডেট: ২০১৯-০১-১২ ১০:২৬:৫৫

পুনরায় বাংলাদেশের প্রধানমন্ত্রী নিযুক্ত হওয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন ইসলামি সহযোগিতা সংস্থার (ওআইসি) মহাসচিব ড. ইউসুফ বিন আহমাদ আল ওথাইমিন।

এক অভিনন্দন বার্তায় ড. ইউসুফ আল-ওথাইমিন বলেন, টানা তৃতীয়বারের মতো গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রী পদে পুনর্নির্বাচিত হওয়ায় ওআইসি ও আমার পক্ষ থেকে আপনাকে আন্তরিক ও উষ্ণ অভিনন্দন জানাচ্ছি।

ওথাইমিন বলেন, এই নিরঙ্কুশ বিজয়ে উন্নত বাংলাদেশ গড়ার জন্য আপনার নেতৃত্ব ও দর্শনের প্রতি বাংলাদেশের ভোটারদের আস্থার প্রতিফলন ঘটেছে।

অর্থনৈতিক অগ্রগতির প্রচেষ্টায় বাংলাদেশের প্রতি ওআইসির সমর্থন ব্যক্ত করে ওথাইমিন বলেন, ‘পারস্পরিক স্বার্থ ও উদ্বেগের ব্যাপারগুলোতে আমি আপনার সঙ্গে কাজ করতে মুখিয়ে আছি। ওআইসি বাংলাদেশের অর্থনৈতিক অগ্রগতি ও সমৃদ্ধির পথে যাত্রায় সম্ভাব্য সকল সহযোগিতা করার জন্য প্রস্তুত রয়েছে।’

ওথাইমিন বলেন, উন্নত বাংলাদেশ গড়ার জন্য আপনার নেতৃত্ব ও দূরদৃষ্টির ওপর বিশ্বাস থাকায় বাংলাদেশি ভোটাররা আপনাকে প্রধানমন্ত্রী হিসেবে পুনরায় নির্বাচিত করেছেন। আমি আপনার প্রজ্ঞা ও অভিজ্ঞতার বিষয়ে আত্মবিশ্বাসী যে, আপনি শান্তি, ঐক্য ও উন্নয়নের জন্য বাংলাদেশের জনগণের আকাঙ্ক্ষা উপলব্ধি করে ভবিষ্যতেও এগিয়ে যাবেন।

বৃহস্পতিবার রাতে পররাষ্ট্র মন্ত্রণালয় জানায়, বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী হিসেবে নিয়োগ পাওয়ায় ড. এ কে আবদুল মোমেনকেও অভিনন্দন জানিয়েছেন ওআইসি মহাসচিব।