চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯

আন্দোলন যদি সহিংসতার পথে যায়, তা হলে ব্যবস্থা নেওয়া হবে: কাদের

প্রকাশ: ২০১৯-০১-০৯ ১২:২১:১১ || আপডেট: ২০১৯-০১-০৯ ১৫:০৪:৪৯

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিরোধী দলের কর্মসূচি, আচরণ -এগুলো তাদের নিজস্ব ব্যাপার। নির্বাচন নিয়ে তারা আইনগতভাবে যে কোনো ধরনের কর্মসূচি দিতে পারে। এ বিষয়ে কিছু বলার নেই। তবে আন্দোলন যদি সহিংসতার পথে যায়, তা হলে ব্যবস্থা নেওয়া হবে।

বুধবার (৯ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে মুন্সীগঞ্জের শিমুলিয়াঘাটে ক্যামেলিয়া ফেরিতে যাত্রার আগে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, যারা আন্দোলনে পরাজিত ও নির্বাচনেও পরাজিত হয়েছে তাদের নতুন করে বিশ্বাস করার কিছু আছে বলে মনে হয় না। বাংলাদেশের জনগণ করে না, আমরাও করি না।

নবগঠিত মন্ত্রিপরিষদের সদস্যদের নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে যাওয়া প্রসঙ্গে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আমরা যাচ্ছি একটি শুভ কাজে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাতে।

এর আগে বুধবার ভোর পৌনে ৭টার দিকে রাজধানীর জাতীয় সংসদ ভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হয়েছেন মন্ত্রিপরিষদের নতুন সদস্যরা। সেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবরে শ্রদ্ধা নিবেদনের উদ্দেশে রওনা হয়েছেন।