চট্টগ্রাম, , শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বিভেদ ভুলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে: কুজেন্দ্র লাল ত্রিপুরা

প্রকাশ: ২০১৯-০১-০২ ১৯:৫৯:৩০ || আপডেট: ২০১৯-০১-০২ ১৯:৫৯:৩৪

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধিঃ

আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে ভিবেদ ভুলে ঐক্যবদ্ধ ভাবে সবাইকে কাজ করতে হবে। সামনে আসছে আরো নির্বাচন দলাদলি না করে সবার আন্তরিকতায় একজনকে নিয়ে আগানোর আহ্বান জানান কুজেন্দ্র লাল ত্রিপুরা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮ খাগড়াছড়ি আসনে বিপুল ভোট দ্বিতীয় বারেরমত সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়ে ঢাকা এমপিদের শপথ অনুষ্ঠানে যাওয়ার পথে বুধবার বেলা ১২টার সময় রামগড় পৌরসভার কনফারেন্স হলে পৌর মেয়র মোহাম্মদ শাহজাহান কাজী রিপন এর পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানালে গরোয়া বৈঠকে তিনি এসব কথা বলেন। এর আগে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এমপিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।


এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা আরো বলেন, আমরা বিপুল ভোটে বিজয়ী হয়েছি তাই দলাদলি-মারামারি নয়। বিএনপির আমাদের ক্ষতি করেছে তাই বলে আমরা তাদের ক্ষতি করবোনা বরং এখন থেকে তাদের ভাই, বন্ধু ভেবে বুকে টেনে নিয়ে শেখ হাছিনার উন্নয়নের নৌকায় সবাইকে একমতে একসাথে কাজ করতে হবে।


এসময় জেলা আ.লীগের যুগ্ন সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা আ.লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান চাইথোঅং মারমা, জেলা পরিষদ সদস্য ও জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আশুতোষ চাকমা, মাটিরাঙ্গা পৌর মেয়র ও মাটিরাঙ্গা উপজেলা আ.লীগের সভাপতি শামসুল হক, রামগড় পৌর মেয়র মোহাম্মদ শাহজাহান কাজী রিপর, পৌর আ.লীগের যুগ্ন আহ্বায়ক বিশ্ব ত্রিপুরা, পৌর কাউন্সিলরগণ সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।