চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯

রামগড়ে নৌকা প্রার্থীর গণসংযোগ ও পথসভা

প্রকাশ: ২০১৮-১২-২৪ ২১:৩০:৩৯ || আপডেট: ২০১৮-১২-২৪ ২১:৩০:৪৩

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধ

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮ নং খাগড়াছড়ি সংসদীয় আসনে আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা সোমবার দিনব্যাপি রামগড় উপজেলার মাহবুব নগর, থলিবাড়ি, পাতাছড়ি, নাকাপা, কালাডেবা, লামকুপাড়া, খাগড়াবিল, বলিপাড়া, সোনাইপুল ও রামগড়সহ বিভিন্ন এলাকায় পথসভা ও গণসংযোগ করেছেন।

দুপুরে উপজেলা রেস্ট হাউজে জেলা আয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য পদপ্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা ও রামগড় পৌরসভার মেয়র মোহাম্মদ শাহজাহান কাজী রিপন অভিমান ভুলে ঐক্যবদ্ধ ভাবে নৌকার পক্ষে কাজ করে বিজয় ছিনিয়ে আনার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এসময় জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা আওয়ামীলীগ নেতা জাহিদুল আলম, জেলা আওয়ামীলীগ নেত্রী ক্রাইচানু মারমা, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহিনা আক্তার, উপজেলা আওয়ামলীগের আহ্বায়ক শাহ আলম মজুমদার, রামগড় পৌর মেয়র মোহাম্মদ শাহজাহান কাজী রিপন, উপজেলা ভাইচ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি আবদুল কাদের সহ জেলা ও উপজলা পর্যায়ের দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা আয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য পদপ্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা উচ্ছাসিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, স্বাধীনতার স্বপক্ষের শক্তি ও পাহাড়ে সাম্প্রদায়িত সম্প্রতির ধারাবাহিকতা রক্ষার স্বার্থে অতীতের সকল ভেদাভেদ ও হিংসা ভুলে দলের সকল পর্যায়ের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করে শেখ হাসিনার হাতকে আবারো শক্তিশালি করতে হবে।

সন্ধায় প্রার্থী দলীয় নেতাকর্মীদের নিয়ে পৌরসভার কনফারেন্স রুমে মিলত হয়ে দলের স্বার্থে আর কোন ভেদাবেদ না রেখে নির্বাচনে সবাইকে সম্মিলিত ভাবে কাজ করার আহ্বান জানান।