চট্টগ্রাম, , শনিবার, ২৩ মার্চ ২০১৯

“সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ সম্পন্ন”

প্রকাশ: ২০১৮-১২-২৩ ২১:৪০:৫৬ || আপডেট: ২০১৮-১২-২৩ ২১:৪১:০৫

গত ২১ ডিসেম্বর শুক্রবার হাজী মুহাম্মদ মহসিন কলেজ ‘৯৭ (HMMC97) ব্যাচের উদ্দ্যেগে সুবিধা বঞ্চিত শিশুদের স্কুল “বর্ণের ইশকুল” এ শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

বর্ণের ইস্কুলের শিক্ষক সাকিব সাখাওয়াতের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বর্ণের ইশকুল এর প্রতিষ্ঠাতা জনাব শরীফুল ইসলাম শরীফ, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজী মুহাম্মদ মহসিন কলেজ, ‘৯৭ ব্যাচ অল্যামনাই’র সভাপতি জনাব ইফতেখারুল ইসলাম জিমি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক জনাব আবুল কাসেম সোহাগ, ৯৭ ব্যাচ অল্যামনাই’র সদস্য জোবাইর সৈয়দ, হেল্প বিডি এর সভাপতি জনাব খন্দকার মোহাম্মদ হালিম, বর্ণের ইশকুলের প্রতিষ্ঠাকালীণ সদস্য ‘৯৭ ব্যাচ অল্যামনাই’র সদস্য শামশুজ্জোহা আজাদ পলাশ।

বক্তারা বলেন, সমাজের প্রতিটি মানুষ যদি আন্তরিক হয়ে নিজ নিজ অবস্থান হতে সমাজের অসহায়, দরিদ্র ও সুবিধা বঞ্চিত শিশুদের সহযোগিতায় এগিয়ে আসে এবং তাদের পরিচর্যা ও সুশিক্ষায় শিক্ষিত করার কাজে সহযোগিতা করে তাহলে বাংলাদেশ আরো এগিয়ে যাবে। বিশাল এই জনগোষ্ঠীকে উপেক্ষা করে দেশের টেকসই উন্নয়ন কখনো সম্ভব নয়।

এ সময় বর্ণের ইশকুলের ছাত্রছাত্রীরা দেশাত্ববোধক গান, কবিতা ও নৃত্য পরিবেশন করে। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ৯৭ ব্যাচ এর অল্যামনাই’র সদস্য মুরাদ, মহসিন, সাইফ, রফিক, নজরুল, আরিফ, শরিফ, সুমন, সোহেল, সাইফুদ্দিন, মামুন, ড্যানি, রাজিব, কামরুল, মিন্টু, রিতেশ, হায়দার, মনির, হেমা সহ প্রমূখ।- প্রেস বিজ্ঞপ্তি