চট্টগ্রাম, , সোমবার, ২১ জানুয়ারী ২০১৯

হলি ফ্লাওয়ার স্কুল এন্ড কলেজে মহান বিজয় দিবস ও বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

প্রকাশ: ২০১৮-১২-১৭ ২১:২৯:৪৬ || আপডেট: ২০১৮-১২-১৭ ২১:২৯:৫৩

মহান বিজয় দিবস উদযাপন ও বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও জাতীয় সংগীতের মাধ্যমে হলি ফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ নুরুল আফছারের সভাপতিত্বে ও প্রতিষ্ঠানের শিক্ষিকা সিমলা চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ, চট্টগ্রাম পুলিশ জোনের সহকারী পুলিশ সুপার জনাব হোসাইন মোঃ রায়হান কাজেমী পিপিএম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন:- ১৯৭১ সালের এই দিনে আমরা আমরা বিজয় লাভ করেছি। যাদের রক্তের বিনিময়ে অর্জিত এই স্বাধীনতা তাদের প্রতি গভীর শ্রদ্ধা জানাতে হবে। তাদের অবদান ও ত‍্যাগ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে। ছাত্র-ছাত্রীদের লেখা পড়ার পাশাপাশি নিজের ও এলাকার পরিস্কার পরিচ্ছন্নতার উপর গুরুত্ব আরোপ করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুলের পরিচালক ছাত্র নেতা জাহাঙ্গীর সেলিম, এস আলম গ্রুপের গ‍্যাস জোনের জেনারেল ম‍্যানেজার আব্দুল্লাহ আল মামুন,, অনলাইন নিউজ গার্ড়েন এর সম্পাদক কামরুল হুদা, চট্টগ্রাম প্রতিদিন সহ সম্পাদক এহসান কুতুবী, মাসিক চকবাজার পত্রিকার সম্পাদক এসড়ি জীবন, এনজিও কর্মকর্তা জিয়াউর রহমান মুকুল, ব্যাংকার সৈয়দ মুহাম্মদ বাবু।

এতে অারো অালোচনা রাখেন প্রতিষ্ঠানের সিনিয়র সহকারী শিক্ষক সেতারা বেগম, নাসরিন সুলতানা। পরে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।