চট্টগ্রাম, ১১ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, বুধবার, ২৪ এপ্রিল ২০১৯

“সম্প্রীতি বন্ধনে মিলিত হই এক সাথে” সাংবাদিক তপন চক্রবর্তী।


প্রকাশ: ৯ ডিসেম্বর, ২০১৮ ১:২৬ : অপরাহ্ণ

“রামু সমিতি,চট্টগ্রাম” এর জরুরী কার্যনিবাহী কমিটির আলোচনা সভা সাংবাদিক তপন চক্রবর্তী’র সভাপতিত্বে ও সাংবাদিক হামিদ উল্লাহ’র পরিচালনায় অনুষ্ঠিত হয়।


এতে সাংবাদিক তপন চক্রবর্তী বলেনঃ- কক্সবাজার জেলার রামু উপজেলা ইতিহাস আর ঐতিহ্যে ভরপুর, এই থানায় বিভিন্ন সময়ে গুনী জনের আগমন, বিশ্বের বৃহত্তম সমুদ্র সৈকত কক্সবাজার প্রবেশদ্বার রামু।
যেখানে রামুর রাবার বাগান, পাহাড়, আকাবাঁকা বাঁকখালী নদী, শস্যভান্ডার, সেনানিবাস, মসজিদ, মঠ, মন্দির, বৃহত্তম নারকেল বাগান, কবি, সাংবাদিক, আর সারা বাংলায় বিভিন্ন স্তরে সরকারি ও বে-সরকারী কর্মকর্তার ভরপুর।


উপস্থিত থেকে বক্তব্য রাখেন সমিতির যুগ্ন সম্পাদক নুরুল আমিন হেলালী, সাংগঠনিক সম্পাদক রেজাউল আলম মোরশেদ, অর্থ সম্পাদক সাইদুল আলম চৌধুরী, প্রচার সম্পাদক মোহাম্মদ আবু ঈসা, কার্যনিবাহী সদস্য ছাত্র নেতা জাহাঙ্গীর সেলিম, ফতেয়ারকুল ইউনিয়ন প্রতিনিধি রিদুয়ান মোঃফজলে রাব্বী, কচ্ছপিয়া ইউনিয়ন প্রতিনিধি মোঃ আবু কাইছার, আজীবন সদস্য রনজিত বড়ুয়া, মঈনুল ইসলাম, পিপলু বড়ুয়া কমল, পিন্টু বড়ুয়া প্রমুখ।

“রামু সমিতি, চট্টগ্রাম” উদ্দেগে আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবসে সকাল ০৭টায় চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন ও ফেব্রুয়ারির মধ্যে মিলন মেলা, স্বরনীকা প্রকাশ, লেখা আহব্বান ও আজীবন সদস্য চলমান ,ডিসেম্বরে শেষ সপ্তাহে বার্ষিক ক্যালেন্ডার প্রকাশ সহ বেশ কিছু সিদ্ধান্ত নেওয়া হয়। এর মধ্যে যারা সমিতির আজীবন সদস্য হয়েছেন তাদের কে সমিতির পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়।
সমিতির সাধারন সম্পাদক সাংবাদিক হামিদ উল্লাহ বলেনঃ- যে সব রামুর ছাত্র-ছাত্রী বিভিন্ন প্রতিষ্টানে পড়ালেখা করছে তাদের মধ্যে যারা গরীব বা কোন সমস্যায় থাকলে তাদের পাশে থেকে সাহায্য ও সহযোগিতার আশ্বাস প্রদান করেন।