চট্টগ্রাম, , মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮

চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনে ধানের শীষের চূড়ান্ত প্রার্থী নুরুল আমিন

প্রকাশ: ২০১৮-১২-০৭ ২০:২৯:২৩ || আপডেট: ২০১৮-১২-০৭ ২০:২৯:৩২

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির প্রার্থী হিসেবে মিরসরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নুরুল আমিনকে চূড়ান্ত প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছে বিএনপি।

শুক্রবার (৭ ডিসেম্বর) গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই প্রার্থী তালিকা ঘোষণা করেন। এরআগে রির্টানিং কর্মকর্তা কর্তৃক তার মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে আপিল করে বুধবার (৬ ডিসেম্বর) প্রার্থীতা ফিরে পান তিনি। উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ না করার কারণ দেখিয়ে গত ২ ডিসেম্বর নুরুল আমিনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছিল। মিরসরাই আসনে নুরুল আমিন ছাড়াও মনোনয়ন দেওয়া হয় আরো ২ জনকে। তারা হলো চট্টগ্রাম চেম্বারের সাবেক সভাপতি কামাল উদ্দিন আহম্মেদ এবং কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা দলের সহ-সভাপতি মনিরুল ইসলাম ইউসুফ।


চূড়ান্ত প্রার্থী হিসেবে নাম ঘোষণার পর অনুভূতি ব্যক্ত করে নুরুল আমিন বলেন, মিরসরাই আসনটি বিএনপির জন্য উর্বর। বিগত সময়গুলোতেও এই আসনে বিপুল ভোটে বিএনপির প্রার্থীরা বিজয়ী হয়েছিল। আমি আশা করছি লেভেল প্লেলিং ফিল্ড যদি থাকে আমি বিপুল ভোটের ব্যবধানে দলকে মিরসরাই আসন উপহার দিতে সক্ষম হবো।