চট্টগ্রাম, , মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮

চট্টগ্রামে বিএনপির চূড়ান্ত টিকিট পেলেন যারা

প্রকাশ: ২০১৮-১২-০৭ ২৩:৩২:২৭ || আপডেট: ২০১৮-১২-০৮ ১০:৫৩:৪২

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) চট্টগ্রাম জেলা এবং মহানগর মিলিয়ে ১৬টি আসনের মধ্যে ১১টি আসনে প্রার্থী তালিকা চূড়ান্ত করেছে।

শুক্রবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় বিএনপি চেয়ারপার্সনের কার্যালয় থেকে চট্টগ্রামের আসনগুলোতে নির্বাচিত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।

মনোনীত প্রার্থীরা হলেন, চট্টগ্রাম-১ (মিরসরাই) নুরুল আমিন, চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আজিম উল্যাহ বাহার, চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড) ইসহাক চৌধুরী, চট্টগ্রাম-৬ (রাউজান) জসিম উদ্দিন শিকদার, চট্টগ্রাম-৭ (রাঙ্গুনিয়া) কুতুব উদ্দিন বাহার, চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া) ডা. শাহাদাত হোসেন, চট্টগ্রাম-১০ (পাহাড়তলী-হালিশহর-খুলশী-পাঁচলাইশ) আবদুল্লাহ আল নোমান, চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আমীর খসরু মাহমুদ চৌধুরী, চট্টগ্রাম-১২ (পটিয়া) মো. এনামুল হক, চট্টগ্রাম-১৩ (আনোয়ারা) সারোয়ার জামাল নিজাম ও চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) জাফরুল ইসলাম চৌধুরী।

তবে চট্টগ্রামের বাকি ৫টি আসন চট্টগ্রাম-১৪ (চন্দনাইশ) ও চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) চট্টগ্রাম-৩ (সন্দ্বীপ), চট্টগ্রাম-৫ (হাটহাজারী) ও চট্টগ্রাম-৮ (চান্দগাঁও-বোয়ালখালী) আসনে প্রার্থীদের নাম পরবর্তীতে ঘোষণা করা হবে বলে জানিয়েছেন বিএনপির নেতারা।

এই আসনগুলোতে বিএনপির মিত্র দলগুলোকে মনোনয়ন দেওয়া হতে পারে বলে জানিয়েছে সংশ্লিষ্টরা।