চট্টগ্রাম, , সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮

বাঁশখালীতে পুলিশের সাড়াশি অভিযান, আটক ৫১

প্রকাশ: ২০১৮-১১-৩০ ২১:৪৮:৪৩ || আপডেট: ২০১৮-১২-০১ ১৪:১২:০৩

চট্রগ্রামের বাঁশখালী থানা পুলিশের সাড়াশি অভিযানে বিভিন্ন এলাকা হতে দাগি, চিহ্নিত সন্ত্রাসী ও বিভিন্ন মামলার পলাতক আসামিসহ ৫১ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় অভিযানে দুটি দেশীয় এলজিসহ পুইছড়ি ইউনিয়নের মধ্যম পুইছড়ি এলাকার আবুল কালামের পুত্র জসীম উদ্দিনকে (৩৫) আটক করা হয় ।

বৃহস্পতিবার গভীর রাত থেকে শুরু হওয়া অভিযান শুক্রবার পর্যন্ত অব্যাহত রয়েছে। সাড়াশি অভিযানে নেতৃত্ব দেন সহকারি পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) মো:মুফিজ উদ্দিন, সিনিয়র সহকারি পুলিশ সুপার মফিজুর রহমান পলাশ, থানা অফিসার ইনচার্জ ওসি মো. কামাল হোসেনসহ ৫০ জনের উপর পুলিশ পরিদর্শক এবং ২ শতাধিক পুলিশ সদস্যের টিম।

উপজেলার ১৪টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় চিহ্নিত দাগি অপরাধীদের ও বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামিকে ধরতে এ অভিযান পরিচালনা করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা যায়।

আটক ও অস্ত্র উদ্ধারের সত্যতা স্বীকার করে, বাশঁখালী থানা অফিসার ইনচার্জ ওসি মো: কামাল হোসেন বলেন, ‘আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে এলাকায় বিশৃংখলা এড়াতে দাগি ও চিহ্নিত সন্ত্রাসীদের ধরতে সাড়াশি অভিযান চলছে । অভিযানের প্রথম দিনে অস্ত্র, গুলিসহ ৫১ জনকে আটক করা হয়েছে। তাছাড়া নির্বাচন সুষ্টু ও শান্তিপূর্ণভাবে পরিচালনার লক্ষে অস্ত্রধারী সন্ত্রাসী ও দাগি অপরাধীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।’