চট্টগ্রাম, , সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮

টেকনাফে নিখোঁজ যুবকের গুলিবিদ্ধ মরদেহ

প্রকাশ: ২০১৮-১১-২৯ ১১:৩১:০৫ || আপডেট: ২০১৮-১১-২৯ ১১:৩১:০৫

কক্সবাজারের টেকনাফে এক সপ্তাহ যাবৎ নিখোঁজ এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে মেরিন ড্রাইভ সড়কের টেকনাফ বাহারছড়ার নোয়াখালীয়াপাড়া বিচ উপকূল থেকে মরদেহটি উদ্ধার করে স্থানীয় তদন্ত কেন্দ্রের পুলিশ।

উদ্ধার মরদেহটি সাবরাং ইউনিয়নের আলীর ডেইল এলাকার মৃত ছিদ্দিক আহমদের ছেলে মোহাম্মদ হানিফের (২৮) বলে জানা গেছে। তিনি গত এক সপ্তাহ যাবৎ নিখোঁজ ছিলেন বলে তার পরিবার জানিয়েছে।

সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে টেকনাফের বাহারছড়ার নোয়াখালী পাড়া বিচে একটি মরদেহ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আনোয়ার হোসেন ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করেন। স্থানীয়দের মাধ্যমে খবর নিয়ে মরদেহটি মোহাম্মদ হানিফের (২৮) বলে শনাক্ত করা হয়।

হানিফের স্বজনদের দাবি, গত ৮ দিন ধরে হানিফ নিখোঁজ ছিল। তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যাচ্ছিল। সম্ভাব্য সকল জায়গায় তাকে খোঁজ করা হয়। কিন্তু পাওয়া যাচ্ছিল না। হয়ত কোথাও বেড়াতে গেছে মনে করে থানায় ডায়েরি করা হয়নি। তার বিরুদ্ধে কোনো মামলা বা অভিযোগ নেই বলে দাবি করেন তারা।

বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন জানান, মরদেহটির সুরতহাল রিপোর্ট তৈরির পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাাতালের মর্গে পাঠানো হচ্ছে। মরদেহের বুকেসহ কয়েক জায়গায় গুলির চিহ্ন রয়েছে। তিনি নিখোঁজ ছিলেন কিনা আমরা জানি না। তার বিরুদ্ধে কোনো