চট্টগ্রাম, , সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮

চট্টগ্রামে প্রেমের ফাঁদে ফেলে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ, চার নারী আটক

প্রকাশ: ২০১৮-১১-২৭ ২০:৫০:২৯ || আপডেট: ২০১৮-১১-২৮ ১৬:২৬:১৩

পাচঁলাইশ থানার মুকবুল সওদাগর লেইনের রহমান ম্যানশন নামে একটি ভবনে অভিযান চালিয়ে মোবাইলে প্রেমের ফাঁদে ফেলে আটকে রেখে বড় অঙ্কের টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে চার নারীসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তাররা হলেন- ফাতেমা বেগম (২৮), মমতাজ আক্তার ওরফে রিসতা (১৮), সাথী আক্তার (১৮), হাজেরা বেগম (৩৪) ও মো. রফিকুল ইসলাম (৩৪)।

নগরীর পাঁচলাইশ এলাকা থেকে সোমবার গভীর রাতে তাদের গ্রেপ্তার করা হয় জানিয়ে নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (বন্দর) এস এম মোস্তাইন হোসাইন বলেন, “গ্রেপ্তাররা একটি প্রতারক চক্রের সদস্য। তারা নিজেরা ও বিভিন্ন মহিলাদের দিয়ে বিভিন্ন মানুষের সাথে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। সম্পর্কের এক পর্যায়ে ওই লোককে তাদের ভাড়া করা বাসায় নিয়ে যায়। সেখানে অশ্লীল ভঙ্গিতে মোবাইলে ছবি তোলে ও ভিডিও ধারণ করার পাশাপাশি মারধর করে টাকা দাবি করে। চাহিদা মতো টাকা নিয়ে তাদের ছেড়ে দেয়।”

গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর) আবু বকর সিদ্দিক জানান, বিভিন্ন সময়ে নগরীতে এ ধরনের ঘটনা ঘটছে। তবে অনেকে সম্মানের কথা চিন্তা করে সেগুলো গোপন করে যান। সম্প্রতি এক ব্যক্তিকে এভাবে আটকে রেখে টাকা দাবির পর তিনি এসে গোয়েন্দা কার্যালয়ে অভিযোগ করেন। তার অভিযোগের পর পাচঁলাইশ থানার মুকবুল সওদাগর লেইনের রহমান ম্যানশন নামে একটি ভবনে অভিযান চালায় পুলিশ। ভবনের তৃতীয় তলার একটি বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।