চট্টগ্রাম, , মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮

শাহজাহান – শামসুল বাদ !

প্রকাশ: ২০১৮-১১-২৬ ২০:৩০:২৩ || আপডেট: ২০১৮-১১-২৬ ২০:৩৬:৫৭

চট্টগ্রাম-১৫ আসনে (সাতকানিয়া-লোহাগাড়া) প্রার্থিতা নিয়ে দ্বন্দ্বে জড়িয়ে পড়েছিল জামায়াতে ইসলামীর হেভিওয়েট দুই নেতা। তারা হলেন- কেন্দ্রীয় নায়েবে আমির আ ন ম শামসুল ইসলাম ও চট্টগ্রাম মহানগরের সাবেক নায়েবে আমির শাহজাহান চৌধুরী।

কারাগারে থেকেও ভোটের মাঠে শক্ত প্রতিদ্বন্দ্বিতার আভাস ছড়াচ্ছেন নির্বাচন কমিশনের নিবন্ধন হারানো জামায়াতের গুরত্বপূর্ণ এই দুই নেতা। দলীয় প্রার্থিতা নিয়ে এই দুই সাবেক এমপির বিরোধের জের ধরে বিভক্ত হয়ে পড়েছিল জামায়াতের স্থানীয় নেতাকর্মীরাও।

এদিকে, নির্বাচনে প্রার্থিতা নিয়ে জামায়াতের কেন্দ্রীয় নায়েবে আমির আ ন ম শামসুল ইসলাম ও চট্টগ্রাম মহানগরের সাবেক নায়েবে আমির শাহজাহান চৌধুরীর বিরোধ মেটাতে পারেনি জামায়াত। দুজনই চট্টগ্রাম-১৫ আসনে (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সাবেক সাংসদ।

দুজনই এই আসনে প্রার্থিতার ব্যাপারে অনড় অবস্থান নেন।

এ নিয়ে অনেকবার বৈঠক করেও দুজনকে নিবৃত্ত করা যায়নি। এ অবস্থায় দুজনকে বাদ দিয়ে চট্টগ্রাম দক্ষিন জেলা জামায়াতের আমির জাফর সাদেককে নতুন করে মনোনয়ন দেওয়া হয়েছে বলে দলের দায়িত্বশীল সুত্র জানিয়েছে।

এই বিষয়ে জানতে চাইলে সাতকানিয়া উপজেলা জামায়াতের আমির আবুল ফয়েজ সিটিজি টাইমসকে বলেন, কোন সিধান্ত হয়নি এখনো। তবে, তিনি চট্টগ্রাম দক্ষিন জেলা জামায়াতের আমির জাফর সাদেক মনোনয়ন ফরম নেওয়ার বিষয়টি নিশিচত করেন ।

আরো……