চট্টগ্রাম, , শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮

খুলশিতে কাঙ্ক্ষিত বিলাসবহুল এপার্টমেন্ট নির্মাণ করছে এপিক

প্রকাশ: ২০১৮-১১-২৩ ১১:২২:২৩ || আপডেট: ২০১৮-১১-২৩ ১১:২২:২৩

প্রতিটি মানুষের স্বপ্ন থাকে সারাদিনের কর্মব্যস্ততা শেষে আপন নীড়ে বসে বিষাদহীন জীবন উপভোগ করবেন। সপ্ন থাকে বিকালে এককাপ চা আর পাখির কিচির-মিচির শব্দের সাথে যদি থাকে অফুরন্ত দখিনা বাতাস, মনোরম পাহাড়ের মায়াময় চেহারা, কর্নফুলী নদীর দৃশ্য অবলোকন করার সুযোগ, তাহলে জীবনের সকল গ্লানিগুলো আনন্দে রুপান্তরিত হয়ে যাবে।

প্রতিটি মানুষের এই চির আকাঙ্খাকে লক্ষ্য রেখে এপিক প্রপার্টিজ লিমিটেড তৈরি করছে তাদের অন্যতম সবচেয়ে সেরা সবুজঘেরা বিলাসবহুল প্রজেক্ট “ ক্রাউন রিজ এপিক “ এ নিয়ে কথা বলছিলাম হেড অব সেলস এন্ড মার্কেটিং জনাব খুরশিদ আলম এর সাথে যে, এরকম একটি জীবনযাপনের সুযোগ শহরে কিভাবে সম্ভব? তিনি বলেন, এটি অবিশ্বাস্য হলেও সত্যি যে, আমরা আপনাকে এই সুবিধা দিচ্ছি চট্টগ্রাম-এর মুল কেন্দ্র খুলশিতে।

তিনি আরও বলেন, শুধু পরিবেশ নয়, এখানে আপানি হাতের নাগালেই পাবেন সব সুবিধা। জিইসি মোড় থেকে মাত্র ৩ মিনিট এর দূরত্ব হওয়াতে যোগাযোগ ব্যবস্থার সব সুবিধা পাচ্ছেন আপনার হাতের নাগালে। শহরের বাহিরে গমনের জন্য এসি বাস কাউন্টার আপনার বাসার কাছেই রয়েছে। আপনার শিশুর জন্য রয়েছে বেশ কিছু চট্টগ্রামের স্বনামধন্য ইংলিশ ও বাংলা মিডিয়াম স্কুল, কলেজ ও ইউনিভার্সিটি।

আপনার বিপদে তৎক্ষণাৎ চিকিৎসা সেবা দিতে রয়েছে নগরীর সেরা ক্লিনিক ও হসপিটালসমূহ। আপনার নিরাপত্তা নিশ্চিতে আপনার কাছেই রয়েছে খুলশি থানা। দৈনন্দিন কেনাকাটার জন্য রয়েছে বেশ কিছু ব্র্যান্ডেড সুপার শপ। একটা মানুষের সব চাহিদার সন্নিবেশ ঘটছে এপিকের এই প্রজেক্ট “ ক্রাউন রিজ এপিক “-এর মাধ্যমে, যেখানে ১৬২০ থেকে ২৬১৫ সাইজের বিভিন্ন তলায় কিছু সীমিত সংখ্যক ফ্ল্যাট রয়েছে।

তাছাড়া, ডুপ্লেক্স, ট্রিপ্লেক্স ও সিমপ্লক্স করারও সুযোগ রয়েছে। আরও বিস্তারিত জানতে কল করতে পারেন ০১৯৩৯ ৬৬৬ ২২২ নম্বরে। প্রজেক্ট-এ চলছে ১১দিনের “এপিক হোম ফি্যেস্তা”- মেলার ৮তম দিনে দেখা হলো মেলায় বুকিং দিতে আসা গ্রাহক, সাজিদ রাব্বানি-এর সাথে। “ ক্রাউন রিজ এপিক “- মেলা এবং বুকিং নিয়ে কথা হলে তিনি বলেন, আমি বেশ কিছুদিন ধরে সারাজীবনের শেষ সম্বল দিয়ে একটি এপার্টমেন্ট কেনার কথা ভাবছিলাম। কিন্তু পেশাদারিত্ব ও নির্ভরযোগ্য ডেভেলপার পাওয়া বেশ মুশকিল ।

তাছাড়া, অতীতে বেশ কিছু ভালো আবাসিক এলাকায় এপিক সফলভাবে প্রজেক্ট হ্যান্ডওভার করেছে। আমার বেশ কিছু ডাক্তার ও বিশ্ববিদ্যালয়-এর শিক্ষক বন্ধুরা এপিকের বিষয়ে উৎসাহ দেয়াতে আমি এখানে বুকিং কনফার্ম করলাম।“ক্রাউন রিজ এপিক “-এর মতো একটা প্রজেক্ট যে কারো-ই পছন্দ হবে, তাও আবার সাধ্যের মধ্যে সর্বোচ্চ মানসম্মত ফিটিংস। এরকম আর একটি প্রজেক্ট আমি চট্টগ্রাম-এ আর কোথাও দেখিনি।

সাধ্যের মধ্যের খুলশির মতো জায়গাতে “ ক্রাউন রিজ এপিক “ সম্বন্ধে কোম্পানীর চেয়ারম্যান প্রকৈশলী জনাব লোকমান কবির বলেন, আমরা ১৬ বছর ধরে ব্যবসা করে আসছি, কিন্তু অনেকদিন ধরে আমার স্বপ্ন ছিলো যে, একটা আইকনিক প্রজেক্ট এর, যা মানুষ সবসময় স্বপ্নে দেখে এমন একটা এপার্টমেন্ট- এ থাকার। এপার্টমেন্ট তোহ অনেক বানালাম, এইবার নাহয় গ্রাহকের সপ্নকে বাস্তবে রূপান্তরের দায়িত্ব নিলাম।