চট্টগ্রাম, , মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮

টেকনাফে দুই মাদক ব্যবসায়ী গ্রুপের ‘গোলাগুলি’, নিহত ২

প্রকাশ: ২০১৮-১১-২১ ১০:০৬:১২ || আপডেট: ২০১৮-১১-২১ ১৩:১২:২২

কক্সবাজারের টেকনাফে মেরিন ড্রাইভে ইয়াবা চালান খালাসকে কেন্দ্র করে দুই ইয়াবা ব্যবসায়ী গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনায় দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ

। বুধবার (২১ নভেম্বর) ভোরে টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের জিরো পয়েন্ট এলাকায় এই ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে ইয়াবা ও অস্ত্রসহ দু’জন গুলিবিদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, নিহত নজির আহমদ ওরফে নজির ডাকাত (৩৮) সাবরাং ইউনিয়নের কচুবনিয়া এলাকার আবদুর রহিমের ছেলে ও হ্নীলা ইউনিয়নের লেদা নয়াপাড়ার আমির হামজার ছেলে আবদুল আমিন। তাদের বিরুদ্ধে মানব পাচার ও মাদকসহ থানায় একাধিক মামলা রয়েছে।

ওসি প্রদীপ কুমার দাস বলেন, কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে ইয়াবা খালাসকে কেন্দ্র করে দুই ইয়াবা ব্যবসায়ী গ্রুপের মধ্যে গোলাগুলি ঘটনা ঘটেছে এমন খবর পেয়ে পুলিশের একটি দল ওই এলাকায় পৌঁছায়। পরে সেখান থেকে গুলিবিদ্ধ দুজনের মৃতদেহ উদ্ধার করে। পরে স্থানীয় লোকজন লাশ দু’টি নজির আহমদ ও আবদুল আমিন বলে শনাক্ত করে। এসময় ঘটনাস্থল থেকে ৪টি এলজি অস্ত্র, ৯ রাউন্ড গুলি ও ১০ হাজার ১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

ওসি আরও বলেন, ইয়াবাকে কেন্দ্র করে দুই গ্রুপের গোলাগুলির ঘটনায় তাদের মৃত্যু হয়েছে, দুজনই শীর্ষ ইয়াবা ব্যবসায়ী। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর স্বাস্থ্য কমপ্লেক্সের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।