চট্টগ্রাম, , শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষার্থীসহ নিহত ২

প্রকাশ: ২০১৮-১১-২০ ১৯:৩৯:৪৬ || আপডেট: ২০১৮-১১-২০ ২২:৩৫:০৩

চট্টগ্রাম নগরীর কর্নেলহাট এলাকায় এবং জেলার সাতকানিয়া উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক স্কুল শিক্ষার্থীসহ দুজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে পৃথক দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, আজ মঙ্গলবার দুপুরে নগরীর কর্ণেলহাট এলাকায় রাস্তা পার হওয়ার সময় আর্ন্তজাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বহনকারী একটি বাস চাপা দিলে গুরুতর আহত হয় মো. জাহাঙ্গীর নামক এক যুবক। গুরুতর আহত অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত জাহাঙ্গীর হাটহাজারী উপজেলার কাটিরহাট গ্রামের মৃত আমির আহমেদের ছেলে। তিনি একটি প্রসাধনী কোম্পানির সেলসম্যান বলে জানিয়েছেন আলাউদ্দিন।

আলাউদ্দিন জানিয়েছে একই দিন দুপুরে জেলার সাতকানিয়া উপজেলার তাওহিদ ছদাহা কেওচিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে দ্রুতগামী ট্রাকের চাপায় গুরুতর আহত হয় ঐ স্কুলের ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী মো. তাওহিদ। টিফিন ছুটিতে রাস্তা পার হতে গেলে এ দুর্ঘটনাটি ঘটে। স্থানীয়রা তাহহিদকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানিয়েছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত এএসআই আলাউদ্দিন তালুকদার। নিহত স্কুল ছাত্র তাওহিদ উপজেলার ছদাহা ইউনিয়নের আফজলনগর গ্রামের মাহমুদুল হকের ছেলে।