চট্টগ্রাম, , শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮

চট্টগ্রামে মেয়ের গৃহশিক্ষকের ছুরিকাঘাতে মায়ের মৃত্যু

প্রকাশ: ২০১৮-১১-২০ ১৯:২৬:৫০ || আপডেট: ২০১৮-১১-২০ ২২:১১:০৮

চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানার বিশ্বকলোনী এলাকায় মেয়ের গৃহশিক্ষকের ছুরিকাঘাতে মায়ের মৃত্যুর ঘটনা ঘটেছে।নিহত শাহিনা বেগম (৩৫) জসিম উদ্দিনের স্ত্রী।

মঙ্গলবার (২০ নভেম্বর) দুপুর ২টায় এ ঘটনা ঘটে। চট্টগ্রাম জেলা পুলিশের এএসআই আলাউদ্দীন তালুকদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানায়, দুপুরে জসিম উদ্দিন পুকুরে গোসল করতে গেলে গৃহশিক্ষক শাহিনা বেগমকে ছুরিকাঘাত করেন। পরে তাকে চট্টগ্রামে মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। কিছুদিন আগে শাহিনা বেগম ওই শিক্ষককে তার বাসায় এসে মেয়েকে পড়াতে বারণ করেন। এ নিয়ে সে তার স্বামীকে মারধর করেন গৃহশিক্ষক। পরে এই নিয়ে থানায় অভিযোগও দায়ের করেন তারা।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (পাহাড়তলী জোন) পংকজ বড়ুয়া বলেন, বিশ্বকলোনী এলাকায় মেয়ের সাবেক গৃহশিক্ষক শাহজাহানের বটির কোপে গুরুতর আহত শাহিনা বেগমকে হাসপাতালে নেওয়া হলে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। এসময় শাহিনা বেগমের স্বামীও আহত হন।

তিনি বলেন, কয়েক মাস আগে শাহিনা বেগমের মেয়েকে পড়ানোর সময় প্রেমের প্রস্তাব দেয় শাহজাহান। এ ঘটনা মেয়েটি তার বাবা-মাকে জানালে শাহজাহানকে গৃহশিক্ষক থেকে বাদ দেন তারা। পরে প্রায়সময় মেয়েটিকে উত্যক্ত করতো শাহজাহান। মঙ্গলবার দুপুরে হটাৎ এসে জসিম উদ্দিন ও তার স্ত্রী শাহিনা বেগমকে বটি দিয়ে কোপ দেয় শাহজাহান।

ঘটনার পর স্থানীয়দের সহায়তায় শাহজাহানকে পুলিশ আটক করেছে বলে জানান পংকজ বড়ুয়া।