চট্টগ্রাম, , মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮

বারইয়ারহাটে সিএনজি অটোরিক্সার ধাক্কায় ট্রাফিক কন্সটেবল নিহত

প্রকাশ: ২০১৮-১১-১৭ ২০:৫৯:৫৫ || আপডেট: ২০১৮-১১-১৮ ০৯:১১:২২

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে সিএনজিঅটোরিক্সার ধাক্কায় ট্রাফিক কন্সটেবল নিহত হয়েছে। নিহতের নাম নুরুল আমিন (৫৮)। আজ শনিবার (১৭ নভেম্বর) সন্ধ্যা ৬ টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার বারইয়ারহাট পৌরসভার কাঠ মার্কেট এলাকায় দায়িত্বপালনকালে সিএনজিঅটোরিক্সার ধাক্কায় নিহত হন তিনি। তিনি ফেনী জেলার পরশুরাম উপজেলার দুর্গাপুরের রামপুর এলাকার মৃত হাসান আলীর পুত্র।

জোরারগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, নুরুল আমিন (ট্রাফিক কং/১১৩৩) শনিবার সন্ধ্যায় বারইয়ারহাট পৌরসভার কাঠ মার্কেট এলাকায় দায়িত্বপালনকালে ফেনীর দিক হতে আসা সিএনজিঅটোরিক্সা বেপরোয়া গতিতে নুরুল আমিনকে ধাক্কা দেয়। এসময় তার সহকর্মীরা তাকে উদ্ধার করে প্রথমে বারইয়ারহাট কমফোর্ট হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থার কোন উন্নতি না হওয়ায় পরবর্তীতে উন্নত চিকিৎসার্থে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে নিয়ে গেলে কতৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবেদ আলী রেপরোয়া গতির সিএনজিঅটোরিক্সার ধাক্কায় ট্রাফিক কন্সটেবল নুরুল আমিন নিহত হওয়ার সত্যতা স্বীকার করেন।

তিনি বলেন, বেপরোয়া গতির সিএনজিঅটোরিক্সার ধাক্কায় নুরুল আমিন মহাসড়কের উপর পড়ে যায় এবং মাথা ও কানে মারাত্নক আঘাতে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তার মৃত্যু হয়। এই ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে এবং ঘাতক সিএনজিঅটোরিক্সা চালকও সিএনজিঅটোরিক্সা আটকে অভিযান চলছে।