চট্টগ্রাম, , শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮

বার্তা২৪ চট্টগ্রাম অফিসের উদ্ভোধন করলেন মেয়র

প্রকাশ: ২০১৮-১১-১৪ ২০:৩৭:৫৪ || আপডেট: ২০১৮-১১-১৪ ২০:৩৭:৫৪

কেক কেটে দেশের ডিজিটাল নিউজ আউটলেট মাল্টিমিডিয়া পোর্টাল বার্তা২৪.কম-এর চট্টগ্রাম অফিস উদ্বোধন করলেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। সংবাদ জগতে বার্তা২৪- এর সার্বক্ষণিক আপডেট এর সঙ্গে থেকে এ পদযাত্রার সমৃদ্ধি কামনা করেন তিনি।

বুধবার (১৪ নভেম্বর) দুপুর আড়াইটায় কাজীর দেউড়ি সড়কে কর্ণফুলী টাওয়ারের দশম তলায় বার্তা২৪‘র চট্টগ্রাম আঞ্চলিক অফিস উদ্বোধন করেন মেয়র।আ জ ম নাছির বলেন, বার্তা২৪.কমের জন্য সকল সহযোগিতা থাকবে। সকল পরিকল্পনা এবং পদযাত্রায় বার্তা২৪‘র সঙ্গে থাকবে চট্টগ্রামবাসী।

মেয়র নাছির বলেন, গতানুগতিক ধারা থেকে বেরিয়ে এসে সত্যিকার কার্যকর বস্তুনিষ্ঠ সংবাদে সাহসী ভূমিকায় অবতীর্ণ হবে বার্তা২৪। তাদের সংবাদের আবেদন ও গুরুত্ব হবে অপরিসীম।

এর আগে সূচনা বক্তব্যে মেয়র ও চট্টগ্রামের সুধীজনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন বার্তা২৪.কমের এডিটর ইন চিফ বাংলাদেশের অনলাইন সাংবাদিকতার পথিকৃৎ আলমগীর হোসেন।
উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক তারকা ফুটবলার আশীষ ভদ্র, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন মো আলমগীর, চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি কলিম সরওয়ার, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস প্রমুখ।- প্রেস বিজ্ঞপ্তি