চট্টগ্রাম, , মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮

আনোয়ারায় ৪ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

প্রকাশ: ২০১৮-১১-১৩ ২০:৩৭:২১ || আপডেট: ২০১৮-১১-১৩ ২০:৪০:৫১

এস,এম,সালাহ্ উদ্দীন

আনোয়ারা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ও মাদক ব্যবসায়ী ৪ জনকে আটক করা হয়েছে, তাদের কাছ থেকে ৮০০ পিচ ইয়াবা ও ২০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

গতকাল সোমবার ভোর রাতে উপজেলায় বিভিন্ন গ্রাম থেকে দীর্ঘদিন ধরে আইন শৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে আসা ইয়াবা ও মাদক ব্যাবসায়ী ৪ জনকে আটক করেছে বলে আনোয়ারা থানার সহকারী উপ পরিদর্শক মোঃ এমরান হোসেন জানিয়েছেন।

আটককৃতরা হলেন,উপজেলার বরুমছাড়া ইউনিয়নের নুরুল ইসলাম মাস্টারের বাড়ীর মুক্তিযোদ্ধা আবদুল খালেকের পুত্র কুতুবউদ্দীন প্রকাশ কুতুব(৪০)কে ৪০০ পিছ ইয়াবা সহ গ্রেফতার করেন এবং একই রাতে কৈয়গ্রাম হতে নুরুল আমিন পুত্র মোঃ মহিউদ্দীন ফরিদ(৩৭) ২০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার করে।অপরদিকে,চালিতাতলী গ্রামের মৃত ইসলামের পুত্র মোঃজসীম উদ্দীন (৩৪)কে ২০০পিচ ইয়াবাসহ ও গার্মেন্টস কর্মী লাইলি আকতার (৩৪)স্বামী মৃত বাবুল গ্রাম:ফতেহপুর,থানা:সেনবাগ,নোয়াখালী,তাকে কালিবাড়ী ভাড়া বাসা থেকে ২০০পিচ ইয়াবা সহ গ্রেফতার করে।

গ্রেফতার অভিযানে ছিলেন রাঙ্গাদিয়ার পুলিশ ফাঁড়ির আই,সি মোঃ আবুল খায়ের, আনোয়ারা থানার এসআই বিল্লাল হোসেন,এসআই এমদাদ হোসেন,এসআই ইকরাম উজ্জামান।

এ ব্যাপারে আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ জানান, নিয়মিত অভিযানের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করা হলো। প্রত্যেকের কাছ থেকে ইয়াবা ও মাদক উদ্ধার করা হয়েছে। যে কোন অপরাধের বিরুদ্ধে আনোয়ারা পুলিশ প্রশাসন সব সময় সজাগ রয়েছে। আটকৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দিয়ে কারগারে প্রেরণ করা হয়েছে।