চট্টগ্রাম, , মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮

চট্টগ্রামের শীর্ষ ইয়াবা ব্যবসায়ী রেজওয়ান তিন দিনের রিমান্ডে

প্রকাশ: ২০১৮-১১-১১ ১৮:৪২:৩৩ || আপডেট: ২০১৮-১১-১২ ১৩:৪০:২৮

হযরত শাহ্জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার চট্টগ্রামের শীর্ষ ইয়াবা ব্যবসায়ী মো. রেজওয়ান প্রকাশ রেদোয়ান প্রকাশ জুবায়েরকে (৫৫)তিন দিনের রিমাণ্ডে পাঠিয়েছে আদালত। রবিবার (১১ নভেম্বর) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শফি উদ্দিনের আদালত এ আদেশ দেন।

নগর পুলিশের সহকারি কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাব উদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

মো. রেজওয়ান প্রকাশ রেদোয়ান প্রকাশ জুবায়ের চট্টগ্রাম নগরের বায়েজীদ বোস্তামি থানার মোজাফফর নগর এলাকার মো. ছিদ্দিকের ছেলে। গত ৭ নভেম্বর মালয়েশিয়া পালিয়ে যাওয়ার সময় ঢাকার হযরত শাহ্জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইমিগ্রেশন পুলিশ তাকে আটক করে।

কাজী শাহাব উদ্দিন আহমেদ বলেন,‘জুবায়েরকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ সাত দিনের রিমান্ড আবেদন করে। শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।’

রেজওয়ানকে গ্রেতারের পর পুলিশ জানায়, রেজওয়ান দেশের শীর্ষস্থানীয় একজন ইয়াবা ব্যবসায়ী। হালিশহরের একটি বাড়ি থেকে ১৩ লাখ পিস ইয়াবা উদ্ধারের ঘটনায় তার নাম প্রথমে পুলিশের তালিকায় আসে। গত ৪ মে নগরের হালিশহরের একটি বাড়ি থেকে ১৩ লাখ পিস ইয়াবাসহ মো. হাসান ও মো. আশরাফ আলী নামে দুইভাইকে গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশ। জিজ্ঞাসাবাদে তারা রেজওয়ানের নাম জানায়।