চট্টগ্রাম, , রোববার, ১৮ নভেম্বর ২০১৮

সীতাকুণ্ডে মহাসড়কের পাশে নববধূর লাশ!

প্রকাশ: ২০১৮-১১-০৯ ২১:৫২:৩৮ || আপডেট: ২০১৮-১১-১০ ১১:২২:১০

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড এলাকায় মহাসড়কের পাশ থেকে সাবিনা ইয়াসমিন (২২) নামের এক নববধুর পড়ে থাকা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে খবর পেয়ে পুলিশ টহলদল লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে স্বজনরা গিয়ে পরিচয় সনাক্ত করেন। নিহত সাবিনা ওই উপজেলার জহুরুল ইসলামের মেয়ে। কিছুদিন আগে একই গ্রামের সারোয়ার উদ্দিন নামের এক যুকের সঙ্গে তার বিয়ে হয়। তবে তাকে আনু্ষ্ঠানিকভাবে তুলে নেয়া হয়নি।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স সীতাকুণ্ড স্টেশনের অফিসার ইনচার্জ ওয়াসি আজাদ জানান, সকালে উপজেলার বারৈয়ারঢালা ইউনিয়নের বটতল এলাকায় মহাসড়কের পাশে এক নারীর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিসে ফোন করে। পরে ফায়ার সার্ভিস অফিস থেকে থানায় জানানোর পর পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করেছে।

সীতাকুণ্ড থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শওকত জানান, খবর পেয়ে লাশটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। পরে স্বজনরা এসে তার পরিচয় সনাক্ত করেছেন। কিভাবে সাবিনা মারা গেলে তার তদন্ত করা হচ্ছে। পরো এ বিষয়ে জানা যাবে।

নিহতের স্বজনরা জানান, বৃহস্পতিবার বিকেলে সিতাকুণ্ড বাজারে চিকিৎসকের কাছে যাওয়ার কথা বলে বাবার বাড়ি থেকে বের হয় সাবিনা। এরপর রাতেও সে বাড়িতে ফিরতে না দেখে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করা হয়। সকালে বাড়িতে খবর আসে সাবিনার লাশ থানায়।