চট্টগ্রাম, , শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮

রামগড়ে যুব দিবস ও ন্যাশনাল সার্ভিসের মানববন্ধন

প্রকাশ: ২০১৮-১১-০১ ২২:৩৩:৫৬ || আপডেট: ২০১৮-১১-০১ ২২:৩৩:৫৬

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

“জেগেছে যুব, গড়বে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” প্রতিপাদ্য বিষয় নিয়ে জেলার রামগড়ে জাতীয় যুব দিবস ২০১৮ উপলক্ষে যুব র‌্যালি ও আলোচনা সভার মধ্যেদিয়ে দিবসটি পালিত হয়েছে। একি সময়ে যুব উন্নয়নের ন্যাশনাল সার্ভিস কর্মিরা দুর্নীতি, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মানববন্ধন ও চাকুরী স্থায়ী করণের দাবীতে যুব র‌্যালি করেছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা টাইন হলে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা এবং বাংলাদেশ ন্যাশনাল সার্ভিস একতা কল্যাণ পরিষদ রামগড় শাখার ব্যবস্থাপনায় ন্যাশনাল সার্ভিস কর্মিদের অংশগ্রহনে মানব বন্ধন ও চাকুরী স্থায়ী করার দাবীতে র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালি শেষে উপজেলা টাউন হলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা র্নিবাহী কর্মকর্তা উম্মে ইশরাতের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা ভাইচ চেয়ারম্যান আবদুল কাদের। উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবুল বশর পাটোয়ারীর স্বাগত ব্যক্তব্যের মাধ্যমে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মৎস কর্মকর্তা বিজয় কুমার দাস, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এটিএম মোর্শেদ। অন্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, প্রাক্তন যুব প্রশিক্ষনার্থী মোঃ শাহআলম, সাংবাদিক নিজাম উদ্দিন লাভলু, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি নিজাম উদ্দিন, ন্যাশেনাল সার্ভিসের একতা পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ মোস্তফা, একতা পরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক পুলক বড়ুয়া ও চট্রগ্রাম বিভাগীর কমিটির সাধারন সম্পাদক জাকির হোসেনসহ প্রমুখ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র ১ আহসান উল্যাহ, পৌর আওয়ামীলীগের আহ্বায়ক রফিকুল আলম কামাল।

এসময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতি নেতৃবৃন্ধ, সাংবাদিক ও ন্যাশনাল সার্ভিদের সদস্যরা সহ প্রমুখ উপস্থিত ছিলেন।