চট্টগ্রাম, , মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮

চট্টগ্রামের সেই জেলার কারাগারে, সাতদিনের রিমান্ড চায় পুলিশ

প্রকাশ: ২০১৮-১০-২৭ ২১:০৩:২৭ || আপডেট: ২০১৮-১০-২৮ ১৬:১৩:১৬

ভৈরব থেকে মাদকদ্রব্য ও বিপুল পরিমাণ টাকাসহ গ্রেফতার চট্টগ্রাম কারাগারের সেই জেলার সোহেল রানা বিশ্বাসকে কিশোরগঞ্জ কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

শনিবার সন্ধ্যায় তাকে কিশোরগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড চায় পুলিশ। আগামী সোমবার শুনানির দিন ধার্য করে তাকে কিশোরগঞ্জ কারাগারে পাঠানোর নির্দেশ দেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আবদুন নূর।

কিশোরগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের কোর্ট ইন্সপেক্টর মো. তফিকুল ইসলাম তৌফিক বলেন, মাদক মামলায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। সোমবার শুনানির দিন ধার্য রেখে তাকে কারাগারে পাঠান বিচারক।

এর আগে শুক্রবার দুপুরে কিশোরগঞ্জের ভৈরব রেলওয়ে স্টেশনে চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস ট্রেন থেকে মাদক ও বিপুল পরিমাণ টাকাসহ চট্টগ্রাম কারাগারের জেলার সোহেল রানা বিশ্বাসকে গ্রেফতার করে পুলিশ।

এ সময় তার কাছ থেকে নগদ ৪৪ লাখ ৪৫ হাজার টাকা, আড়াই কোটি টাকার এফডিআর এবং ১ কোটি ৩০ লাখ টাকার বিভিন্ন ব্যাংকের চেকসহ ১২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এ ঘটনায় ভৈরব থানা পুলিশের এসআই আশরাফ উদ্দিন ভূইয়া বাদী হয়ে শনিবার বিকেলে মাদক ও মানি লন্ডারিং আইনে সোহেল রানার বিরুদ্ধে পৃথক দুটি মামলা করেন।