চট্টগ্রাম, , মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮

৩ কোটি টাকা-মাদকসহ চট্টগ্রামের জেলার আটক

প্রকাশ: ২০১৮-১০-২৬ ১৮:৪৯:১৮ || আপডেট: ২০১৮-১০-২৭ ১০:১৭:১৮

নগদ ৪৪ লাখ ৪৫ হাজার টাকা, আড়াই কোটি টাকার এফডিআরসহ চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার সোহেল রানা বিশ্বাসকে আটক করেছে রেলওয়ে থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে ১২ বোতল ফেন্সিসিল এবং বিভিন্ন ব্যাংকের ১ কোটি ৩০ লাখ টাকার ৩টি চেক জব্দ করা হয়। শুক্রবার দুপুর পৌনে ১টার দিকে চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে তাকে ভৈরব থেকে আটক করা হয়।

রেলওয়ে ভৈরব থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মজিদ এ তথ্য জানান।

তিনি বলেন, মাদক ও বিপুল পরিমাণ টাকা নিয়ে চট্টগ্রাম থেকে ময়মনসিংহ যাচ্ছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজয় এক্সপ্রেস ট্রেনে অভিযান চালায় ভৈরব রেলওয়ে থানা পুলিশ।

তিনি জানান, ট্রেনটি পৌনে ১টার দিকে ভৈরব স্টেশনে পৌঁছালে রেলওয়ে পুলিশ একটি কেবিনে তল্লাশি চালায়। এ সময় তার লাগেজে থাকা ১২ বোতল ফেন্সিডিল ও নগদ ৪৪ লাখ ৪৫ হাজার টাকা পাওয়া যায়।

পরে তাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় তার নিজের নামে ১ কোটি ৩০ লাখ টাকার ৩টি চেক ও ১ কোটি টাকার এফডিআর এবং তার স্ত্রী হোসনে আরা পপির নামে ১ কোটি টাকার এফডিআর ও তার শ্যালক রকিবুল হাসানের নামে ৫০ লাখ টাকার এফডিআর জব্দ করা হয় বলে জানান ওসি।

ভৈরব রেলওয়ে থানার ওসি মো. আব্দুল মজিদ বলেন, আটক জেলার সোহেল রানা বিশ্বাস দীর্ঘদিন মাদক ব্যবসাসহ মাদক সেবনে লিপ্ত। তার বিরুদ্ধে নিয়মিত মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।