চট্টগ্রাম, , বুধবার, ১৪ নভেম্বর ২০১৮

মিরসরাই বিএনপি ও অঙ্গ সংগঠনের ১৩ নেতাকর্মী আটক

প্রকাশ: ২০১৮-১০-২৪ ১১:৪৩:১৭ || আপডেট: ২০১৮-১০-২৪ ২০:৩৫:২৪

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রামের মিরসরাই উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের ১৩ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ অক্টোবর) রাত নয়টার দিকে চট্টগ্রাম শহরের রিয়াজুদ্দিন বাজার এলাকার হোটেল সফিনা থেকে তাদের আটক করে কোতোয়ালী থানা পুলিশ।

আটককৃতরা হলেন-উপজেলা বিএনপির সাবেক আহবায়ক ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক আউয়াল চৌধুরী, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও চট্টগ্রাম উত্তর জেলা জাসাসের সাধারণ সম্পাদক শাহীদুল ইসলাম চৌধুরী, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মঞ্জুরুল হক বাহার, যুগ্ম আহবায়ক আব্দুর রহিম বাবলু, মিরসরাই পৌরসভা বিএনপির যুগ্ম আহবায়ক মহিউদ্দিন, যুবদল নেতা মাঈন উদ্দিন মনি, মিরসরাই জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাতের প্রতিষ্ঠাতা নুর নবী করিম বাবলু, যুবদল নেতা জাফর আহমদ, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সাবেক সদস্য মাছুম বিল্লাহ, ছাত্রদল নেতা শাওন, বাবলু, ছাত্রদল নেতা নাজিম উদ্দিন।

চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের যুগ্ম সম্পাদক এস.এম হারুন বলেন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক শাহীদুল ইসলাম চৌধুরী ঢাকায় থাকেন, তিনি চট্টগ্রামে এলে হোটেল সফিনায় উঠেন। তিনি হোটেলে থাকায় নেতাকর্মীরা তার সাথে দেখা করতে গিয়েছিলেন। পুলিশ কোন কারণ ছাড়াই হোটেল থেকে তাদের আটক করেছে।

বিএনপি নেতাদের গ্রেপ্তারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, বিএনপির উপদেষ্টা গোলাম আকবর খন্দকার, উত্তর জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ভিপি নাজিম উদ্দিন, মিরসরাই উপজেলা বিএনপির আহবায়ক নুরুল আমিন, মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান (সাময়িক বরখাস্তকৃত) নুরুল আমিন, চট্টগ্রাম উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সরোয়ার উদ্দিন সেলিম, মিরসরাই উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ আলমগীর, গাজী নিজাম উদ্দিন, নুরুল আফছার চেয়ারম্যান, চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রদলের সভাপতি জাহিদুল আফছার জুয়েল প্রমুখ।

কোতোয়ালী থানার ওসি (তদন্ত) কামরুজ্জামান বলেন, গোপন খবরের ভিক্তিতে রাতে সফিনা হোটেলে পুলিশ অভিযান চালিয়ে কয়েকজনকে আটক করা হয়েছে। তাদের বিষয়ে যাচাই বাছাই চলছে। যাতে কোন নীরিহ সাধারণ মানুষ হয়রানী না হয়। সেজন্য নিশ্চিত হয়ে বিস্তারিত বলতে পারবো।