চট্টগ্রাম, , মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮

ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে এবার চুরির মামলা

প্রকাশ: ২০১৮-১০-২২ ১৫:৪৪:৩৭ || আপডেট: ২০১৮-১০-২২ ১৯:১৩:৩৯

দুটি চাঁদাবাজির মামলার পর গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা: জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে এবার চুরির অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে আশুলিয়া থানায়।

এনিয়ে আশুলিয়া থানায় ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে মোট তিনটি মামলা দায়ের করা হলো। আগের দুই মামলায় উচ্চ আদালত থেকে তিনি আগাম জামিন নেন।

বেআইনী জনতাবদ্ধ হয়ে অনধিকার প্রবেশ, চুরি, ভাংচুর, ক্ষয়ক্ষতি ও হুমকির অভিযোগে রোববার রাতে আশুলিয়ায় থানায় মামলাটি দায়ের করেন আদাবর মোহাম্মদীয়া হাউজিং সোসাইটির বাসিন্দা মৃত সৈয়দ আশরাফ আলীর ছেলে যুক্তরাষ্ট্র প্রবাসী সৈয়দ সেলিম আহমেদ।

মামলায় ডা. জাফরুল্লাহ চৌধুরীকে হুকুমের আসামি করা হয়েছে। অন্য আসামিরা হলেন, গণবিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দেলোয়ার হোসেন ও গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক সাইফুল ইসলাম শিশির, প্রশাসনিক কর্মকর্তা আব্দুস সালাম।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রিজাউল হক জানান, তদন্ত করে সত্যতা পাওয়ার পরই মামলা নথিভুক্ত করা হয়েছে।

মামলার বাদী অভিযোগে উল্লেখ করেছেন, তার বাবা ৭২ বিঘা জমি ক্রয় করেছিলেন যার সিংহভাগ দখল করে নিয়েছেন আসামিরা। জমিতে সাইনবোর্ড থাকলেও ডা. জাফরুল্লাহর নির্দেশে তা ভাংচুর ও চুরি করে নিয়ে যায় আসামিরা।

প্রসঙ্গত; এর আগে ১৫ অক্টোবর রাতে কোটি টাকা চাঁদাবাজির অভিযোগে ডা: জাফরুল্লাহসহ চারজনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরও চারজনকে আসামি করে মামলা দায়ের করেন মানিকগঞ্জের হরিরামপুর থানার খামারহাটি গ্রামের মোহাম্মদ আলী।

১৯ অক্টোবর এক কোটি টাকা চাঁদা দাবির অভিযোগে আবারও গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ তিনজনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরও ৩০জনকে আসামি করে আশুলিয়া থানায় আরেকটি মামলা দায়ের করেন স্থানীয় মো: হাসান ইমাম নামে এক ব্যক্তি।