চট্টগ্রাম, , রোববার, ১৮ নভেম্বর ২০১৮

প্রধানমন্ত্রীর পাশাপাশি সংবাদ সম্মেলনে আসছেন ড. কামাল

প্রকাশ: ২০১৮-১০-২১ ১৮:২৫:৪৩ || আপডেট: ২০১৮-১০-২১ ২০:৩৭:৩৬

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশাপাশি সোমবার সংবাদ সম্মেলন ডেকেছেন নবগঠিত ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেনও। দুটি সংবাদ সম্মেলনই একই সময় বিকাল চারটায় ডাকা হয়েছে।

প্রধানমন্ত্রী সংবাদ সম্মেলন করবেন গণভবনে। আর কামাল হোসেন সাংবাদিকদেরকে আমন্ত্রণ জানিয়েছেন জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলার কনফারেন্স লাউঞ্জে।

ড. কামাল হোসেনের নিজের দল গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মণ্টু ও তথ্য ও গণমাধ্যম সম্পাদক রফিকুল ইসলাম পথিক এই সংবাদ সম্মেলনের তথ্য নিশ্চিত করেছেন।

পথিক বলেন, ‘আগামী কালের সংবাদ সম্মেলনে চলমান সর্বশেষ রাজনৈতিক পরিস্থিতি, জাতীয় ঐক্যফ্রন্টের কর্মসূচিতে বাধা দেওয়সহ বিভিন্ন বিষয় থাকতে পারে।’

গত ১৩ অক্টোবর বিএনপি, নাগরিক ঐক্য এবং জেএসডি মিলিয়ে জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করেন ড. কামাল হোসেন। সেদিন ফ্রন্টের পক্ষ থেকে বেগম খালেদাকে মুক্ত করা, নির্বাচনকালীন নির্দলীয় সরকার, নির্বাচন কমিশন পুনর্গঠনসহ সাত দফা দাবি জানানো হয়।

দাবি আদায়ে ফ্রন্টের পক্ষ থেকে সিলেট, চট্টগ্রাম, রাজশাহীতে জনসভা এবং ঢাকায় মত বিনিময়ের কথাও জানানো হয়। তবে ২৩ অক্টোবর সিলেটের জনসভার অনুমতি মেলেনি। আর এ জন্য হাইকোর্টে রিট আবেদনও করেন ড. কামাল।

যদিও সিলেটের কর্মসূচি পরে এক দিন পেছানো হয় আর সিলেট মহানগর পুলিশের পক্ষ থেকে সে অনুমতি দেয়া হয়েছে বলে জোটের পক্ষ থেকে জানানো হয়েছে।